রবিবার, ২১ জুলাই ২০২৪, ০৯:৩২ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি:
অনলাইন নিউজ পোর্টাল “আজকের তরুণকণ্ঠে” জেলা, উপজেলা, বিশ্ববিদ্যালয় ও কলেজ পর্যায়ে সাংবাদিক/প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা  ইমেইলে (newstarunkantho@gmail.com) জীবন বৃত্তান্তসহ পাসপোর্ট সাইজের ছবি ও জাতীয় পরিচয় পত্র সংযুক্ত করে পাঠাতে পারেন।

জীবনের শেষ ইচ্ছে পূরণ করতে চান বর্ষীয়ান নেতা রাজিউদ্দিন আহমেদ

তরুণকণ্ঠ ডেস্ক
প্রকাশ : মঙ্গলবার, ৯ জানুয়ারী, ২০২৪, ৯:৫৮ অপরাহ্ন
বর্ষীয়ান নেতা রাজিউদ্দিন আহমেদ

সাদ্দাম উদ্দীন রাজ, নরসিংদী:

১৯৯৬ সালে নরসিংদীর রায়পুরা উপজেলায় মাত্র দেড় কিলোমিটার পাকা সড়ক পেয়েছিলাম, পর্যায়ক্রমে এখন সাড়ে ৪ শত কিলোমিটার পাকা সড়ক হয়েছে। আওয়ামীলীগ সরকারের আমলেই দেশের অন্যতম বৃহৎ রায়পুরা উপজেলার চরাঞ্চলসহ ব্যাপক উন্নয়ন করেছি, এ সরকারের আমলেই অবশিষ্ট উন্নয়ন কাজ করা হবে বলে জানিয়েছেন সপ্তমবারের মত নরসিংদী-৫ (রায়পুরা) থেকে নির্বাচিত হওয়া সাংসদ সাবেক ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী রাজিউদ্দিন আহমেদ রাজু।

মঙ্গলবার দুপুরে রায়পুরায় নির্বাচনী কার্যালয়ে উপজেলার শিক্ষক সমাজসহ বিভিন্ন শ্রেণিপেশার মানুষের সাথে শুভেচ্ছা বিনিময়ের পর সাংবাদিকদের সাথে মতবিনিময়ে তিনি এসব কথা বলেন।

বঙ্গবন্ধুর সাথে রাজনীতিতে অংশ নেয়া বর্ষিয়ান এই রাজনীতিবিদ আরও বলেন, যাদেরকে নেতা বানিয়েছিলাম তাদের অনেকেই ভোটে আমার বিরোধীতা করেছেন কিন্তু কর্মীরা করেননি বলেই ৭ম বারের মত বিপুল ভোটে সংসদ সদস্য নির্বাচিত হয়েছি। রায়পুরায় যত উন্নয়ন করেছি আরও বাকি রয়েছে সেগুলো করবো।

এরমধ্যে চরাঞ্চলের যোগাযোগের জন্য মেঘনা ব্রীজ, মেডিকেল কলেজ এবং একটি পাবলিক বিশ্ববিদ্যালয় স্থাপনসহ সড়ক যোগাযোগ ব্যবস্থায় বিশেষ গুরুত্ব দেয়া হবে। এ বিষয়ে তিনি সকলের সর্বাত্মক সহযোগিতা প্রত্যাশা করেন।


এ সম্পর্কিত

Theme Created By ThemesDealer.Com