বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ০৩:৩৯ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি:
অনলাইন নিউজ পোর্টাল “আজকের তরুণকণ্ঠে” জেলা, উপজেলা, বিশ্ববিদ্যালয় ও কলেজ পর্যায়ে সাংবাদিক/প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা  ইমেইলে (newstarunkantho@gmail.com)জীবন বৃত্তান্তসহ পাসপোর্ট সাইজের ছবি ও জাতীয় পরিচয় পত্র সংযুক্ত করে পাঠাতে পারেন।

বান্দরবানে আগুনে বসতঘর ওড়ে ছায়

তরুণকণ্ঠ ডেস্ক / ৬২ বার পড়েছে.
প্রকাশ : বৃহস্পতিবার, ১১ জানুয়ারী, ২০২৪, ৪:৩৪ অপরাহ্ন
বান্দরবানে আগুনে বসতঘর

বান্দরবান প্রতিনিধি:

বান্দরবানে আগুনে একটি বসত ঘর ভূষ্মিত হয়েছে।এতে প্রায় ১৫ লাখ টাকা ক্ষয়-ক্ষতি হয়েছে বলে ধারণা করা হচ্ছে। বুধবার (১০ জানুয়ারি) দিবাগত রাত ২ টায় রোয়াংছড়ি উপজেলার ২ নং তারাছা ইউপির ১ নম্বর ওয়ার্ড ছাইংগ্যা দানেশ পাড়া এলাকায় এঘটনা ঘটে।

ক্ষতিগ্রস্ত মো. আবদুল হামিদ(৫৫) ওই এলাকার মৃত সুলতান আহম্মদ এর ছেলে।

স্থানীয় সুত্রে জানাযায়, রাত ২ টায় আগুন আগুন চিৎকার শুনে ঘুম ভাঙ্গলে গিয়ে দেখেন হামিদের ঘর আগুনে পুড়ছে। মোবাই নেটওয়ার্ক সমস্যার কারনে জরুরি সেবা ৯৯৯ নাম্বারে ফোন দিয়েও ফায়ার সার্ভিসের সহায়তা পাননি। পরে স্থানীয়দের সহায়তায় পার্শ্ববর্তী কয়েকটি ঘর আগুন থেকে রক্ষা করা গেলেও হামিদের বসতঘরটি রক্ষা করা সম্ভব হয়নি। রান্নাঘর থেকে আগুনের সুত্রপাত এবং এতে প্রায় ১৫ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে ধারণা করছেন স্থানীয়রা।

২ নম্বর ছাইংগ্যা ইউপি সদস্য মো. মোরশেদ জানান, আগুনে মো.আবদুল হামিদের ঘরটি সম্পূর্ণ ভাবে পড়ে যায়।তবে এতে কোন প্রকার হতাহতের ঘটনা ঘটেনি।


এ সম্পর্কিত

Theme Created By ThemesDealer.Com