বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ০২:৩৩ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি:
অনলাইন নিউজ পোর্টাল “আজকের তরুণকণ্ঠে” জেলা, উপজেলা, বিশ্ববিদ্যালয় ও কলেজ পর্যায়ে সাংবাদিক/প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা  ইমেইলে (newstarunkantho@gmail.com)জীবন বৃত্তান্তসহ পাসপোর্ট সাইজের ছবি ও জাতীয় পরিচয় পত্র সংযুক্ত করে পাঠাতে পারেন।

রায়পুরার যুবলীগ নেতা ও ইউপি সদস্যের মৃত্যুতে শোকসভা

তরুণকণ্ঠ ডেস্ক / ৩৪ বার পড়েছে.
প্রকাশ : বুধবার, ২০ ডিসেম্বর, ২০২৩, ৩:০২ পূর্বাহ্ন
ইউপি সদস্যের মৃত্যুতে শোকসভা

সাদ্দাম উদ্দীন রাজ, রায়পুরা:

নরসিংদীর রায়পুরায় মির্জাপুর ইউনিয়ন আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের আয়োজন উপজেলা যুবলীগের সদস্য এবং ছয় বারের ইউপি সদস্য মো:বকুল ভূঁইয়ার মৃত্যুতে শোকসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (১৯ ডিসেম্বর) বিকেলে ইউনিয়নের মাহমুদাবাদ টানপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে এই শোকসভা অনুষ্ঠিত হয়।

শোকসভায় ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি তাজুল ইসলাম ভূইয়ার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগ যুগ্ম সাধারণ সম্পাদক রাজিব আহম্মেদ পার্থ, বিশেষ অতিথি ছিলেন উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি এ্যাড. ইউনুস আলী ভূঁইয়া, উপজেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ এবং মির্জাপুর ইউপি চেয়ারম্যান মন্জুর এলাহী, উপজেলা যুবলীগের সভাপতি মিলন মাস্টার, উপজেলা আওয়ামী লীগের উপ প্রচার সম্পাদক ডা আসাদ, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মো রফিকুল ভূইয়া, মির্জাপুর ইউনিয়ন আওয়ামীলীগ সাধারণ সম্পাদক মো মোশারফ হোসেন, ইউনিয়ন যুবলীগের সভাপতি শাখাওয়াত হোসেন সবুজ ও সাধারন সম্পাদক ওমর ফারুক, রাধানগর ইউপি চেয়ারম্যান খোরশেদ আলম তপন, উপজেলা ছাত্রলীগের সিনিয়র সহ সভাপতি আল আমিন হোসাইন, ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মোমেনুল ইসলাম মোমেন ও সাধারণ সম্পাদক হৃদয় আহমেদ, নীলকুঠি রাজি উদ্দিন রাজু বাজার পরিচালনা কমিটির সদস্য মো জামাল উদ্দিন, ইউপি সদস্য সম্পা আক্তার, দুলাল সিং, মাসুদ মেম্বার, উজ্জল মেম্বার, ফরিদ মেম্বার, মেহেদী হাসান রিপন প্রমূখ। এ ছাড়াও উপজেলা ইউনিয়ন আওয়ামী লীগের নেতাকর্মী ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

শোকসভায় অতিথিবৃন্দ মো বকুল ভূইয়ার কর্মময় জীবনের সফলতার আলোকপাত করেন। শেষে মিলাদ ও দোয়া মাহফিলের মাধ্যমে মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করা হয়।

জানা যায়, মো বকুল ভূইয়া বাংলাদেশ আওয়ামী লীগের রাজনৈতিক কর্মকান্ডে জরিত ছিলেন। তিনি উপজেলা যুবলীগের সদস্য ছিলেন। পাশাপাশি মির্জাপুর ইউপি থেকে ২নং ওয়ার্ডে টানা ছয় বারের মতো ইউপি সদস্য নির্বাচিত হয়ে কার্যক্রম পরিচালনা করে আসছিলেন। ইউপি সদস্যের পাশাপাশি কয়েকবার ভারপ্রাপ্ত চেয়ারম্যানের দায়িত্ব পালন করেন। তিনি বৈবাহিক সংসার না করে সবসময় নিজেকে জনসেবায় আত্মনিয়জিত রাখতেন। গত ৬ ডিসেম্বর বুধবার ভোর সাড়ে ৩ টায় তার নিজ বাড়িতে নানাবিধ অসুস্থতার দরুন শেষ নিঃস্বাস ত্যাগ করেন।


এ সম্পর্কিত

Theme Created By ThemesDealer.Com