শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ০৭:৪০ অপরাহ্ন
বিজ্ঞপ্তি:
অনলাইন নিউজ পোর্টাল “আজকের তরুণকণ্ঠে” জেলা, উপজেলা, বিশ্ববিদ্যালয় ও কলেজ পর্যায়ে সাংবাদিক/প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা  ইমেইলে (newstarunkantho@gmail.com)জীবন বৃত্তান্তসহ পাসপোর্ট সাইজের ছবি ও জাতীয় পরিচয় পত্র সংযুক্ত করে পাঠাতে পারেন।

প্রধান শিক্ষকের বেতন কর্তন

তরুণকণ্ঠ ডেস্ক / ৯৭ বার পড়েছে.
প্রকাশ : রবিবার, ১৪ জানুয়ারী, ২০২৪, ৫:০৪ অপরাহ্ন
প্রধান শিক্ষকের বেতন কর্তন

আমিনুল ইসলাম, মানিকগঞ্জ:

অনিয়ম-দুর্নীতির অভিযোগে মানিকগঞ্জের শিবালয় উপজেলার নয়াবাড়ি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ইসমাইল হোসেনের এক মাসের বেতন কর্তন করা হয়েছে।

মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালকের নির্দেশে উপ-পরিচালক বিপুল চন্দ্র বিশ্বাস স্বাক্ষরিত পত্রে প্রধান শিক্ষক ইসমাইল হোসেনের এক (ডিসেম্বর -২০২৩) মাসের বেতন কর্তন করা হয়। দুর্নীতি অনিয়মের অভিযোগ প্রমাণিত হওয়ায় ইতিপূর্বেও তার এক মাসের বেতন কর্তন করা হয়।

দাতা সদস্য অন্তর্ভুক্তিকরণে স্বেচ্ছাচারিতা, আয় ব্যয় হিসাবে অস্বচ্ছতা, সহকারী শিক্ষকদের পেশাগত কাজে বাধা প্রদান সহ নানা অনিয়ম-দূর্নীতির অভিযোগ এনে বিদ্যালয়ের হিতৈষী সদস্য স্থানীয় ব্যবসায়ী রুস্তম আলী খান উক্ত প্রধান শিক্ষকের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন।

এ বিষয়ে নয়াবাড়ি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো: ইসমাইল হোসেন জানান, আমার বিরুদ্ধে আনীত অভিযোগ সত্য নয়। বেআইনি ভাবে আমার বেতন কর্তন করা হয়েছে। গত বছরের মে মাসেও আমার বেতন কর্তন করা হয়েছিল।

জেলা শিক্ষা অফিসার মো. আমির হোসেন জানান, নয়া বাড়ি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ইসমাইল হোসেনের বেতন কর্তনের বিষয়টি আমি শুনেছি। তার বিরুদ্ধে অনেক অভিযোগ রয়েছে। অতিসত্বর এ বিষয়ে পদক্ষেপ নেওয়া হবে।


এ সম্পর্কিত

Theme Created By ThemesDealer.Com