বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ০৪:৩৪ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি:
অনলাইন নিউজ পোর্টাল “আজকের তরুণকণ্ঠে” জেলা, উপজেলা, বিশ্ববিদ্যালয় ও কলেজ পর্যায়ে সাংবাদিক/প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা  ইমেইলে (newstarunkantho@gmail.com)জীবন বৃত্তান্তসহ পাসপোর্ট সাইজের ছবি ও জাতীয় পরিচয় পত্র সংযুক্ত করে পাঠাতে পারেন।

দুঃস্থ ও অসহায়দের মাঝে গ্লোবাল রিলিফ ট্রাস্টের শীতবস্ত্র বিতরণ

তরুণকণ্ঠ ডেস্ক / ৪৭ বার পড়েছে.
প্রকাশ : বৃহস্পতিবার, ১৮ জানুয়ারী, ২০২৪, ৮:৫৪ অপরাহ্ন
গ্লোবাল রিলিফ ট্রাস্টের শীতবস্ত্র বিতরণ

মো. ইলিয়াস আলী, নিজস্ব প্রতিবেদক:

উত্তরাঞ্চলের জেলা ঠাকুরগাঁওয়ে শীতের দাপটে জনজীবনে নেমে এসেছে স্থবিরতা। দিনভর দেখা মিলছে না সূর্যের। ঘন কুয়াশা ও হিমেল হাওয়ার সংমিশ্রণে বেড়েছে ঠান্ডার প্রকোপও। এমন পরিস্থিতিতে দাতা সংস্থা গ্লোবাল রিলিফ ট্রাস্টের অর্থায়নে ও ওয়েলবিং বাংলাদেশ সোসাইটির সহযোগিতায় অসহায় ও ছিন্নমূল মানুষের জন্য শীতবস্ত্র নিয়ে পাশে দাঁড়িয়েছে দাতা সংস্থাটি।

বুধবার (১৭ জানুয়ারী) দুপুর ২ টায় ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলার সমির উদ্দীন স্মৃতি মহাবিদ্যালয় মাঠে ৭ শতাধিক অসহায় ও দুঃস্থ মানুষের মাঝে এ শীতবস্ত্র বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন ঠাকুরগাঁও-২ আসনের নব-নির্বাচিত সংসদ সদস্য অধ্যক্ষ মাজহারুল ইসলাম সুজন, ওয়েলবিং বাংলাদেশ সোসাইটির জেনারেল সেক্রেটারী আশরাফুল ইসলাম, ডাইরেক্টর অব প্রোগ্রাম এন্ড ম্যানেজমেন্ট মিসবাহুল ইসলাম, জমিরিয়া ইহ্ইয়াউল উলূম মাদরাসার প্রতিষ্ঠাতা পরিচালক মুফতি শরিফুল ইসলাম, গণ উন্নয়ন বহুমুখী সমবায় সমিতির উদ্যোক্তা বেলাল উদ্দিন, জমিরিয়া মাদরাসার শিক্ষক মোহাম্মদ রবিউল আওয়াল প্রমুখ।

কম্বল পেয়ে খুশি হয়ে এক বৃদ্ধা বলেন, আমি খুব অসহায়, আমার সন্তানরা আমার খবর রাখেনা। এত ঠান্ডায় কম্বলটা পেয়ে এখন রাতে শান্তিতে ঘুৃমাতে পারবো।

এসম সাংসদ মাজহারুল ইসলাম সুজন বলেন, সরকারের পাশাপাশি এভাবে স্বেচ্ছাসেবী সংগঠন ও বৃত্তবানরা দুঃস্থ ও অসহায়দের পাশে দাড়ানো উচিত। আমি দাতা সংস্থা গ্লোবাল রিলিফ ট্রাস্ট সহ সংগঠনটির সকলকে আমার পক্ষ থেকে মোবারকবাদ জানাই এবং ভবিষ্যতে এ এলাকার দুঃস্থ ও অসহায় মানুষদের পাশে দাড়াবে এ প্রত্যাশা করি।


এ সম্পর্কিত

Theme Created By ThemesDealer.Com