মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪, ০৭:২২ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি:
অনলাইন নিউজ পোর্টাল “আজকের তরুণকণ্ঠে” জেলা, উপজেলা, বিশ্ববিদ্যালয় ও কলেজ পর্যায়ে সাংবাদিক/প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা  ইমেইলে (newstarunkantho@gmail.com)জীবন বৃত্তান্তসহ পাসপোর্ট সাইজের ছবি ও জাতীয় পরিচয় পত্র সংযুক্ত করে পাঠাতে পারেন।

ভোলায় গ্যাস ট্যাবলেট খেয়ে গৃহবধূর মৃত্যু

তরুণকণ্ঠ ডেস্ক / ৮৯ বার পড়েছে.
প্রকাশ : শনিবার, ২০ জানুয়ারী, ২০২৪, ৫:১২ অপরাহ্ন
ভোলায় গ্যাস ট্যাবলেট খেয়ে গৃহবধূর মৃত্যু

মো. কামরুল হোসেন সুমন, স্টাফ রিপোর্টার:

ভোলায় ইঁদুর মারার গ্যাস ট্যাবলেট খেয়ে নাজমা বেগম (৩৮) নামের এক গৃহবধূর মৃত্যু হয়েছে। শুক্রবার (১৯ জানুয়ারি) সন্ধ্যায় ভোলা সদর হাসপাতালে তার মৃত্যু হয়। এর আগে, বিকেল সাড়ে ৪টার দিকে ওই গৃহবধূ ভুলবশত ঘরে থাকা ইঁদুর মারার গ্যাস ট্যাবলেট খেয়ে অসুস্থ হয়ে পড়েন।

ভোলা সদর হাসপাতালের দায়িত্বরত পুলিশ সদস্য আবু মুছা ঢাকা মেইলকে এ তথ্য নিশ্চিত করেন। নাজমা বেগম তজুমদ্দিন উপজেলার চাঁদপুর ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের আব্দুল মান্নান মিয়ার স্ত্রী এবং ৩ সন্তানের জননী ছিলেন।

আব্দুল মান্নান জানান, বেশ কয়েকমাস ধরে নাজমা বেগম নানান রোগে আক্রান্ত ছিলেন। শুক্রবার বিকেলে তিনি ভুলবশত ঘরে থাকা ইঁদুর মারার গ্যাস ট্যাবলেট খেয়ে অসুস্থ হয়ে পড়েন। পরে স্বজনরা তাকে উদ্ধার করে ভোলা সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনির হোসেন মিঞা জানান, নাজমা বেগমের মৃত্যু নিয়ে পরিবারের কোনো অভিযোগ নেই। তারা বিনা ময়নাতদন্তে মরদেহ নিয়ে যেতে চাচ্ছে।


এ সম্পর্কিত

Theme Created By ThemesDealer.Com