শুক্রবার, ১৪ জুন ২০২৪, ১১:৪৪ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি:
অনলাইন নিউজ পোর্টাল “আজকের তরুণকণ্ঠে” জেলা, উপজেলা, বিশ্ববিদ্যালয় ও কলেজ পর্যায়ে সাংবাদিক/প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা  ইমেইলে (newstarunkantho@gmail.com)জীবন বৃত্তান্তসহ পাসপোর্ট সাইজের ছবি ও জাতীয় পরিচয় পত্র সংযুক্ত করে পাঠাতে পারেন।

অভিযানে গিয়ে হামলার শিকার মেরিন ফিশারিজ অফিসার

তরুণকণ্ঠ ডেস্ক
প্রকাশ : শনিবার, ২০ জানুয়ারী, ২০২৪, ৫:২৮ অপরাহ্ন
অভিযানে গিয়ে হামলার শিকার মেরিন ফিশারিজ

মো. কামরুল হোসেন সুমন, স্টাফ রিপোর্টার:

ভোলার লালমোহনে অবৈধ জাল জব্দ করতে গিয়ে জেলেদের হামলার শিকার হয়েছেন উপজেলা মেরিন ফিশারিজ অফিসার মো. তানভীর আহমেদ (৩১)। তিনি লালমোহন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিয়েছেন।

এ ঘটনায় শুক্রবার (১৯ জানুয়ারি) রাত সাড়ে ১০টার দিকে লালমোহন থানায় মামলা করেছেন ওই কর্মকর্তা।

লালমোহন উপজেলার মেরিন ফিশারিজ অফিসার মো. তানভীর আহমে্দ জানান, গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার বেলা সাড়ে ১১টার দিকে লালমোহন উপজেলার পশ্চিম চরউমেদ ইউনিয়নের পাঙ্গাশিয়া স্লুইচগেট এলাকায় তার নেতৃত্বে অভিযান পরিচালনা করা হয়। এ সময় তারা অবৈধ বেহুন্দি জাল ও ট্রলার জব্দ করেন। এতে স্থানীয় জেলে আলিউদ্দিন মাঝি, সুজন মাঝি ও আলী নূর মাঝির নেতৃত্বে প্রায় শতাধিক পুরুষ ও নারী জেলে তাদের ওপর অতর্কিত হামলা চালিয়ে জাল ও ট্রলার ছিনিয়ে নেন। এ সময় তাকে ট্রলার থেকে ফেলে দেন হামলাকারীরা।

লালমোহন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম মাহবুব উল আলম জানান, মেরিন ফিশারিজ অফিসার বাদী হয়ে রাতে ৫ জনের নাম উল্লেখ ও অজ্ঞাত ৫০-৬০ জনের বিরুদ্ধে মামলা করেছেন। মামলাটির তদন্ত চলছে।


এ সম্পর্কিত

Theme Created By ThemesDealer.Com