বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ০৪:১৫ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি:
অনলাইন নিউজ পোর্টাল “আজকের তরুণকণ্ঠে” জেলা, উপজেলা, বিশ্ববিদ্যালয় ও কলেজ পর্যায়ে সাংবাদিক/প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা  ইমেইলে (newstarunkantho@gmail.com)জীবন বৃত্তান্তসহ পাসপোর্ট সাইজের ছবি ও জাতীয় পরিচয় পত্র সংযুক্ত করে পাঠাতে পারেন।

ঘিওর উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী যুবলীগ নেতা জনি

তরুণকণ্ঠ ডেস্ক / ৬৯ বার পড়েছে.
প্রকাশ : শনিবার, ২০ জানুয়ারী, ২০২৪, ৫:৩৩ অপরাহ্ন
উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী যুবলীগ নেতা জনি

এস.এম.নুরুজ্জামান,মানিকগঞ্জ:

বর্তমান সরকারের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে উপজেলা চেয়ারম্যান পদে প্রার্থী হয়েছে মানিকগঞ্জ জেলা যুবলীগের যুগ্ম আহব্বায়ক মাহবুবুর রহমান জনি। আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন সামনে রেখে বিভিন্ন ইউনিয়নে প্রচার প্রচারণা করে যাচ্ছে যুবলীগ নেতা মাহবুবুর রহমান জনি।

চেয়ারম্যান পদপ্রার্থী মাহবুবুর রহমান জনি বাংলাদেশের খবরকে জানান, তিনি ছাত্র জীবন থেকেই আওয়ামী লীগের রাজনীতির সাথে জড়িত। বিএনপি জামাতের মামলা হামলা উপেক্ষা করে আপন স্বার্থ ভুলে বঙ্গবন্ধুর আদর্শ বুকে ধারন করে সাধারণ মানুষের জন্য রাজনীতি করে আসছে। রাজনীতি মানেই শুধু পদবী দখল করে ক্ষমতাবান হওয়া নয়। রাজনীতি করতে হলে প্রথমেই সাধারণ মানুষের কাছাকাছি যেতে হবে।

রাজনীতির পাশাপাশি জনপ্রতিনিধি হওয়ার সুযোগ পেলে সাধারণ মানুষের জন্য নিজের জীবন উৎসর্গ করতে আমি ২বার ভাবব না। বন্ধুবন্ধুর আদর্শ থেকে শিক্ষা নিয়েছিলাম রাজনীতি করতে হলে সাধারণ মানুষ ও সুবিধা বঞ্চিত মানুষের সংস্পর্শে থেকেই রাজনীতি করতে হবে। রাজনীতি ও জনপ্রতিনিধি একে অন্যের পরিপূরক। আমি বর্তমান সরকারের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে ঘিওর উপজেলাবাসীর কল্যানে নিজেকে জনতার কাছে সমর্পণ করতে চাই। ঘিওর উপজেলাকে স্মার্ট উপজেলা হিসেবে রুপান্তরিত করতে চাই। সামাজিক অবক্ষয় দূর করতে চাই। মাদক দূরে ঠেলে দিয়ে যুবকদের বিনোদনে উৎসাহিত করতে চাই। এ জন্য চাই দলমত নির্বিশেষে সকলের দোয়া ও ভালবাসা।

উল্লেখ্য,মাহবুবুর রহমান জনি সরকারি দেবেন্দ্র কলেজের বিপুল ভোটে ছাত্র সংসদের সাবেক এজিএস জেলা ছাত্রলীগের সাবেক সফল সভাপতি জেলা আওয়ামী লীগের সাবেক সদস্য জেলা পরিষদের দুই দুইবার নির্বাচিত সদস্য ও প্যানেল চেয়ারম্যান জেলা ক্রীড়া সংস্থার নির্বাচিত যুগ্ম সাধারণ সম্পাদক এবং মানিকগঞ্জ জেলা যুবলীগের যুগ্ন আহব্বায়ক হিসেবে রাজনীতিতে সক্রীয় ভূমিকা পালণ করে যাচ্ছে। এছাড়াও তিনি প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশে করোনা কালীন সময় থেকে প্রতি শুক্রবার হত দরিদ্র অসহায় মানুষের মাঝে নগদ অর্থ দিয়ে সহযোগীতা করে যাচ্ছে।


এ সম্পর্কিত

Theme Created By ThemesDealer.Com