ajkertarunkantho
ঢাকারবিবার , ১১ জুন ২০২৩
  1. অপরাধ-দুর্নীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. ইতিহাস ঐতিহ্য
  5. ইসলাম ও জীবন
  6. কৃষি সমাচার
  7. খেলাধুলা
  8. জনদুর্ভোগ
  9. জাতীয়
  10. ধর্ম ও সংস্কৃতি
  11. প্রবাস সমাচার
  12. বাণিজ্য
  13. বিজ্ঞান ও প্রযুক্তি
  14. বিনোদন
  15. বিশেষ প্রতিবেদন

তাড়াশে উপজেলা আ’লীগের সভাপতি-সম্পাদকের পদত্যাগের দাবিতে বিক্ষোভ

নিউজ রুম
জুন ১১, ২০২৩ ৪:৩৯ অপরাহ্ণ
Link Copied!

সেলিম রেজা, সিরাজগঞ্জ প্রতিনিধি:
প্রধানমন্ত্রী ও আওয়ামীলীগের মনোনয়ন বোর্ডকে মিথ্যা ও বানোয়াট তথ্য দিয়ে মনোনয়ন বঞ্চিত করার প্রতিবাদে সিরাজগঞ্জের তাড়াশ উপজেলা আওয়ামীলীগের সভাপতি খন্দকার আব্দুস সামাদ ও সাধারন সম্পাদক সঞ্জিত কর্মকারের পদত্যাগ,দলীয় পদ থেকে অপসারন ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে কুশপুত্তলিকা দাহ,বিক্ষোভ মিছিল, সমাবেশ ও মানববন্ধন করেছে দলীয় নেতাকর্মীরা।
আজ রবিবার বেলা ১২টার দিকে উপজেলা আওয়ামী ও সহযোগী সংগঠনের আয়োজনে তাড়াশ উপজেলা আওয়ামীলীগ কার্যালয় থেকে একটি মিছিল বের হয়ে তাড়াশ পৌর শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিন করে। পরে তাড়াশ প্রেস ক্লাবের সামনে প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।এ সময় উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সাধারন সম্পাদকের কুশপুত্তলিকা দাহ করা হয়। বিক্ষোভ সমাবেশে সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মোজাম্মেল হক মাসুদ।
প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন, মেয়র প্রার্থী উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক শাহিনুর ইসলাম লাবু,সাবেক দপ্তর সম্পাদক আব্দুস সালাম বিএসসি, পৌর আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক মির্জা শামসুল ইসলাম, উপজেলা যুবলীগের সভাপতি আনোয়ার হোসেন খান, সাধারন সম্পাদক ফরহাদ আলী বিদ্যুৎ, সাবেক ছাত্রলীগ সাধারণ সম্পাদক বাবুল শেখ, জাকির হোসেন জুয়েল, সিরাজ সরকার, আব্দুল মমিন,ও উপজেলা ছাত্রলীগের সভাপতি ইকবাল হাসান রুবেল প্রমুখ।
এ সময় উপস্থিত ছিলেন তালম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল খালেক, মাধাইনগড় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাবিলুর রহমান। অনুষ্ঠান সঞ্চালনা করেন উপজেলা আওয়ামীলীগের সাবেক প্রচার সম্পাদক ভিপি আছাব আলী কিরন।
বক্তরা বলেন, তাড়াশ পৌর সভা নির্বাচন নিয়ে দলীয় প্রার্থীদের সম্পর্কে প্রধানমন্ত্রী ও আওয়ামীলীগের মনোনয়ন বোর্ডকে মিথ্যা ও বানোয়াট তথ্য দিয়েছেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সাধারন সম্পাদক।
এতে তাদের ভাবমুর্তি ক্ষুন্ন হয়েছে। তারা একটি প্রার্থীর পক্ষে কাজ করেছেন। এতে দলের ত্যাগী নেতারা মনোনয়ন থেকে বঞ্চিত হয়েছেন। বক্তরা অবিলম্বে উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সাধারন সম্পাদকের পদত্যাগ, দলীয় পদ থেকে অপসারন ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানান।
উল্লেখ্য আগামী ১৭ জুলাই তাড়াশ পৌরসভার প্রথম নির্বাচন অনুষ্টিত হবে। এই নির্বাচনে আওয়ামীলীগের দলীয় প্রার্থী ছিলেন ১৫ জন।