শুক্রবার, ১৪ জুন ২০২৪, ১১:৪২ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি:
অনলাইন নিউজ পোর্টাল “আজকের তরুণকণ্ঠে” জেলা, উপজেলা, বিশ্ববিদ্যালয় ও কলেজ পর্যায়ে সাংবাদিক/প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা  ইমেইলে (newstarunkantho@gmail.com)জীবন বৃত্তান্তসহ পাসপোর্ট সাইজের ছবি ও জাতীয় পরিচয় পত্র সংযুক্ত করে পাঠাতে পারেন।

সিংগাইরে ইয়াবাসহ নারী মাদক ব্যবসায়ী গ্রেফতার

তরুণকণ্ঠ ডেস্ক
প্রকাশ : শনিবার, ২০ জানুয়ারী, ২০২৪, ৫:৪৯ অপরাহ্ন
নারী মাদক ব্যবসায়ী গ্রেফতার

সিংগাইর (মানিকগঞ্জ) প্রতিনিধি:

মানিকগঞ্জের সিংগাইরে ১০০ পিস ইয়াবা সহ মোছা. ফারহানা আক্তার ইমা (২৪) নামের এক নারী মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ।

শনিবার (২০ জানুয়ারি) দুপুরে এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেন সিংগাইর থানার অফিসার ইনচার্জ মো. জিয়ারুল ইসলাম। এর আগে শুক্রবার(১৯জানুয়ারি) রাত১০ টা ১৫ মিনিটের দিকে উপজেলার সুদক্ষিরা গ্রামের তার নিজ বাড়ি থেকে তাকে আটক করা হয়।

আটককৃত মোছা. ফারহানা আক্তার ইমা উপজেলার জামির্তা ইউনিয়নের সুদক্ষিরা গ্রামের মো. সালাউদ্দিনের স্ত্রী।

সিংগাইর থানার অফিসার ইনচার্জ মো. জিয়ারুল ইসলাম বলেন,গোপন সংবাদের ভিত্তিতে জানা যায় কুখ্যাত মাদক ব্যবসায়ী মো. সালাউদ্দিনের বাড়িতে প্রচুর পরিমাণে মাদকদ্রব্য রয়েছে। এমন তথ্যর ভিত্তিতে তার বসতবাড়ীর উঠানে অভিযান পরিচালনা করলে মাদক ব্যবসায়ী মো. সালাউদ্দিন পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায়।পরে এসআই সুমন চক্রবর্তী তার সঙ্গীয় নারী কনস্টেবল খাতিজা খাতুনের মাধ্যমে মাদক ব্যবসায়ী মো. সালাউদ্দিনের স্ত্রী মাদক ব্যবসায়ী ফারহানা আক্তার ইমার কাছ থেকে ১০০ (একশত) পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করেন যার মূল্য আনুমানিক ৩০,০০০ হাজার টাকা।

ওসি আরো বলেন,পলাতক মাদক ব্যবসায়ী মো. সালাউদ্দিনের বিরুদ্ধে একাধিক মাদক মামলা রয়েছে এবং তাকে গ্রেফতারের চেষ্টা অব্যাহত আছে। গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু হয়েছে। গ্রেফতারকৃত আসামীকে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।


এ সম্পর্কিত

Theme Created By ThemesDealer.Com