ajkertarunkantho
ঢাকাশনিবার , ১৭ জুন ২০২৩
  1. অপরাধ-দুর্নীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. ইতিহাস ঐতিহ্য
  5. ইসলাম ও জীবন
  6. কৃষি সমাচার
  7. খেলাধুলা
  8. জনদুর্ভোগ
  9. জাতীয়
  10. ধর্ম ও সংস্কৃতি
  11. প্রবাস সমাচার
  12. বাণিজ্য
  13. বিজ্ঞান ও প্রযুক্তি
  14. বিনোদন
  15. বিশেষ প্রতিবেদন

লালমনিরহাট পৌরসভায় ২৩ কোটি টাকার বাজেট ঘোষণা ।

নিউজ রুম
জুন ১৭, ২০২৩ ৫:৪৩ অপরাহ্ণ
Link Copied!

মো. বিপুল ইসলাম, স্টাফ রিপোর্টার:

আধুনিক ও ডিজিটাল পৌরসভা গঠনের প্রত্যয় নিয়ে লালমনিরহাট পৌরসভার ২০২৩-২০২৪ অর্থ বছরের প্রস্তাবিত বাজেট ঘোষণা ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১৭ জুন) সকাল ১১ টায় পৌর মেয়র রেজাউল করিম স্বপন পৌরসভার হল রুমে আনুষ্ঠানিকভাবে বাজেটের আয়-ব্যয় ও বিভিন্ন উন্নয়ন তুলে ধরেন।

পৌরসভার ২০২৩-২৪ অর্থবছরে ২৩ কোটি ৩৫ লাখ ১৯ হাজার ১ টাকার বাজেট ঘোষণা করা হয়েছে। এতে বাজেট বাস্তবায়নে রাজস্ব আয় ধরা হয়েছে ৯ কোটি ৭৭ লাখ ১৮ হাজার ২৪৮ টাকা এবং পানি সরবরাহ ও উন্নয়ন (প্রকল্পসহ) আয় ধরা হয়েছে ১৩ কোটি ৯৪ লাখ ৮৭ হাজার ২৯৬ টাকা।

লালমনিরহাট পৌর মেয়র রেজাউল করিম স্বপন জানান, সব শ্রেণি-পেশার নাগরিকদের সার্বিক সহযোগিতা ও পরামর্শ নিয়ে আমাদের পৌরসভাকে পরিচ্ছন্ন, সবুজ, স্বনির্ভর ও স্মার্ট নগরী হিসেবে গড়ে তুলতে আমরা সর্বাত্মক কার্যক্রম চালিয়ে যাচ্ছি।

প্রস্তাবিত বাজেট ঘোষণা ও মতবিনিময় সভায় সাংবাদিক ও পৌর নাগরিক বৃন্দের বিভিন প্রশ্নের উত্তর দেন মেয়র রেজাউল করিম স্বপন ।

বাজেট ঘোষণা ও মতবিনিময় সভায় পৌর নির্বাহী কর্মকর্তা হাসানুজ্জামান বসুনীয়া, নির্বাহী প্রকৌশলী আইয়ুব আলী, ওয়ার্ড কাউন্সিলরগণ, পৌরসভার কর্মকর্তা কর্মচারীসহ জেলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিক উপস্থিত ছিলেন।