মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪, ০৫:৪৬ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি:
অনলাইন নিউজ পোর্টাল “আজকের তরুণকণ্ঠে” জেলা, উপজেলা, বিশ্ববিদ্যালয় ও কলেজ পর্যায়ে সাংবাদিক/প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা  ইমেইলে (newstarunkantho@gmail.com)জীবন বৃত্তান্তসহ পাসপোর্ট সাইজের ছবি ও জাতীয় পরিচয় পত্র সংযুক্ত করে পাঠাতে পারেন।

খতমে নবুওয়ত মানিকগঞ্জ সদর উপজেলা শাখা কমিটি গঠন

তরুণকণ্ঠ ডেস্ক / ৭৬ বার পড়েছে.
প্রকাশ : সোমবার, ২২ জানুয়ারী, ২০২৪, ৯:৫০ পূর্বাহ্ন
খতমে নবুওয়ত মানিকগঞ্জ সদর উপজেলা কমিটি গঠন

মুহাম্মাদ রমজান মাহমুদ, মানিকগঞ্জ:

কাদিয়ানীদের রাষ্ট্রীয়ভাবে অমুসলিম ঘোষণার দাবিতে খতমে নবুওয়াত সংরক্ষণ কমিটি বাংলাদেশ মানিকগঞ্জ জেলা শাখার উদ্যোগে মানিকগঞ্জ সদর উপজেলা শাখা কমিটি গঠন করা হযয়েছে।

রবিবার (২১ জানুয়ারি) এক আলোচনা সভায় মুফতি আব্দুল করিম’কে সভাপতি এবং মাওলানা নাঈম হাসান’কে সেক্রেটারি করে মানিকগঞ্জ সদর উপজেলায় শাখা কমিটির ঘোষণা করা হয়।

হাফেজ ক্বারী মাওলানা ওবায়দুল্লাহ’র সঞ্চালনায় ও মানিকগঞ্জ জেলা শাখার সভাপতি মুফতি শাহ্ মুহাম্মাদ সাইদ নূর দা. বা. এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকেন, জেলা শাখার উপদেষ্টা মাওলানা দ্বীন মুহাম্মাদ পীর সাহেব জায়গীর।

 

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকেন, জেলা শাখার সিনিয়র সহ-সভাপতি মুফতি আব্দুল্লাহ আল ফিরোজ।

 

আরো উপস্থিত থাকেন, খতমে নবুওয়াত সংরক্ষণ কমিটি বাংলাদেশ মানিকগঞ্জ জেলা শাখার সাধারণ সম্পাদক মাওলানা মুফতি শামসুল আরেফিন খান সাদী।

এছাড়াও উপস্থিত ছিলেন, মাওলানা মাহমুদুল হাসান, মাওলানা ক্বারী জামালুদ্দীন, মাওলানা আশরাফুল ইসলাম, মাওলানা আব্দুল আউয়াল, মাওলানা আব্দুল কাদের, মাওলানা খলিলুর রহমান, মাওলানা ওবায়দুল্লাহ, মাওলানা আব্দুর রাজ্জাক, মাওলানা ইকবাল সিফাত সহ প্রমুখ।


এ সম্পর্কিত

Theme Created By ThemesDealer.Com