বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ০৪:০১ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি:
অনলাইন নিউজ পোর্টাল “আজকের তরুণকণ্ঠে” জেলা, উপজেলা, বিশ্ববিদ্যালয় ও কলেজ পর্যায়ে সাংবাদিক/প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা  ইমেইলে (newstarunkantho@gmail.com)জীবন বৃত্তান্তসহ পাসপোর্ট সাইজের ছবি ও জাতীয় পরিচয় পত্র সংযুক্ত করে পাঠাতে পারেন।

ভোলা জেলা মৎস্য অফিসের অভিযানে আটক অবৈধ জাল

তরুণকণ্ঠ ডেস্ক / ২০ বার পড়েছে.
প্রকাশ : বুধবার, ২৪ জানুয়ারী, ২০২৪, ৪:০৬ অপরাহ্ন
আটক অবৈধ জাল

মো. কামরুল হোসেন সুমন, স্টাফ রিপোর্টার:

ভোলা জেলা মৎস্য কর্মকর্তা মো আবুল কালাম আজাদ এর দিক নির্দেশনায় মেঘনা নদীতে বিশেষ কম্বিং অপারেশন-২০২৪ এর ২য় ধাপের ১ম দিন অদ‍্য ২৩-জানুয়ারী-২০২৪ খ্রি. ভোলা জেলার মেঘনা নদীতে অভিযান চালিয়ে ৩টি পাই জাল, ৫টি মশারী জাল এবং ১টি ধরা জাল জব্দ করে পরে এসব অবৈধ জাল আগুনে পুড়ে ধ্বংস করা হয়।পড়ে আটক করা ১০ কেজি জাটকা এতিমখানায় বিতরণ করা হয়েছে।

এসময় অভিযানে অংশগ্রহণ করেন ভোলা জেলা মৎস‍্য কর্মকর্তা মো. আবুল কালাম আজাদ, তজুমুদ্দিন মৎস‍্য কর্মকর্তা মো. আমির হোসেন, জেলা মৎস‍্য দপ্তরের সহকারী মৎস‍্য কর্মকর্তা (ইলিশ সম্পদ উন্নয়ন ও প্রকল্প)কর্মকর্তা মো. মাহবুবুল আলম, তজুমুদ্দিন স্টেশন কোষ্টগার্ডের সদস‍্যবৃন্দ, তজুমদ্দিন থানা পুলিশের সদস‍্যবৃন্দ এবং তজুমদ্দিন উপজেলা মৎস্য দপ্তরের সদস‍্যবৃন্দ উপস্থিত ছিলেন।

উপজেলা মৎস্য কর্মকর্তা মো আমির হোসেন বলেন,জেলা মৎস্য কর্মকর্তার নির্দেশনায় আমি নিয়মিত অভিযান পরিচালনা অবৈধ সকল জাল আটক করে বিনষ্ট করে ফেলি।

এবিষয়ে জেলা মৎস্য কর্মকর্তা মো আবুল কালাম আজাদ বলেন,আমি প্রত্যেক উপজেলা মৎস্য অফিস ও কোষ্টগার্ডের টিম নিয়ে অভিযান পরিচালিনা করতেছি এবং জেলে সচেতনতা সভা ও করে যাচ্ছি,, এর পরে ও যদি জেলেরা অবৈধ জাল দিয়ে নদীতে ছোট ছোট মাছ শিকার করে তাদেরকে আইনের আওতায় আনা হবে।


এ সম্পর্কিত

Theme Created By ThemesDealer.Com