ajkertarunkantho
ঢাকারবিবার , ২ জুলাই ২০২৩
  1. অপরাধ-দুর্নীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. ইতিহাস ঐতিহ্য
  5. ইসলাম ও জীবন
  6. কৃষি সমাচার
  7. খেলাধুলা
  8. জনদুর্ভোগ
  9. জাতীয়
  10. ধর্ম ও সংস্কৃতি
  11. প্রবাস সমাচার
  12. বাণিজ্য
  13. বিজ্ঞান ও প্রযুক্তি
  14. বিনোদন
  15. বিশেষ প্রতিবেদন

শিবপুরে জমি দখলকে কেন্দ্র করে গোলাগুলি; পিস্তলসহ আটক-৫

নিউজ রুম
জুলাই ২, ২০২৩ ৬:২৭ অপরাহ্ণ
Link Copied!

নরসিংদী:

নরসিংদীর শিবপুরে জমি দখলকে কেন্দ্র করে প্রতিপক্ষের ওপর হামলা ও গুলি চালানোর অভিযোগে মৎস্যজীবী লীগ নেতা সেলিম ভূঁইয়াসহ ৫ জনকে গ্রেপ্তার করেছে নরসিংদী জেলা পুলিশ। এসময় তাদের কাছ থেকে একটি বিদেশি পিস্তল, এক রাউন্ড গুলির খোসা ও একটি চাপাতি উদ্ধার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন, শিবপুর উপজেলার আশ্রাফপুর গ্রামের আঃ রব ভূঁইয়ার ছেলে মোঃ সেলিম ভূঁইয়া (৩৩), একই উপজেলার দক্ষিণ পাড়া গ্রামের আঃ সাদেক মিয়ার ছেলে মোঃ কাউসার মিয়া (২৮), তমিজ উদ্দিনের ছেলে আরিফ হোসেন (২৬), সেকান্দর আলীর ছেলে মোঃ হিরণ মিয়া (৩৩) ও আবুল হাসিম মিয়ার ছেলে মেহেদী হাসান (২৬)।

রবিবার (২ জুলাই) দুপুরে অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) অনির্বাণ চৌধুরী এক সংবাদ সন্মেলনের মাধ্যমে তথ্যটি নিশ্চিত করেন।

এসময় তিনি উপস্থিত সংবাদদের জানান, গতকাল শনিবার (১ জুলাই) দুপুরে পুলিশ সুপার আশরাফুল আজীম’র নির্দেশে নরসিংদী জেলার অতিরিক্ত পুলিশ সুপার অনির্বান চৌধুরীর নেতৃত্বে জেলা গোয়েন্দা পুলিশ ও শিবপুর থানা পুলিশের যৌথ অভিযানে ঘটনাস্থল থেকে ৫ জনকে আটক করেন। এসময় তাদের কাছ থেকে একটি বিদেশী পিস্তল, ধারালো বড় চাপাতি ও একটি ব্যবহৃত গুলির খোসা উদ্ধার করা হয়েছে। শিবপুর বাসস্ট্যান্ডের পাশের একটি জমি নিয়ে সেলিম ভুঁইয়া ও নাইমুল ইসলাম অপির পরিবারের মধ্যে বিরোধ চলে আসছে। এরই জের ধরে শনিবার বেলা ৩টার দিকে বিরোধপূর্ণ জমিতে গাছ লাগানোকে কেন্দ্র করে উভয়পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে।

এ সময় সেলিম পিস্তল দিয়ে গুলি চালায়। গুলিতে কেউ হতাহত হয়নি। সংবাদ পেয়ে জেলা পুলিশের টিম ঘটনাস্থলে উপস্থিত হয়ে উভয় পক্ষের ৫ জনকে আটক করেছে ।

তিনি আরও জানান, গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে শিবপুর মডের থানায় অস্ত্র আইন ও পুলিশের কাজে বাধা প্রদানের অভিযোগে পৃথক দুটি মামলা দায়ের করা হয়েছে।