শুক্রবার, ১৪ জুন ২০২৪, ১০:৫৪ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি:
অনলাইন নিউজ পোর্টাল “আজকের তরুণকণ্ঠে” জেলা, উপজেলা, বিশ্ববিদ্যালয় ও কলেজ পর্যায়ে সাংবাদিক/প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা  ইমেইলে (newstarunkantho@gmail.com)জীবন বৃত্তান্তসহ পাসপোর্ট সাইজের ছবি ও জাতীয় পরিচয় পত্র সংযুক্ত করে পাঠাতে পারেন।

বদলগাছীতে মোটর গ্রেডার মেশিনের চাপায় নিহত ১, আহত ১

তরুণকণ্ঠ ডেস্ক
প্রকাশ : শনিবার, ২৭ জানুয়ারী, ২০২৪, ৪:৫৪ অপরাহ্ন
মোটর গ্রেডার মেশিনের

মো. ফারুক হোসেন, নওগাঁ জেলা প্রতিনিধি:

নওগাঁর বদলগাছীতে রাস্তার কাজে নিয়োজিত গ্রেডার মেশিনের চাকায় পিষ্ঠ হয়ে ঘটনাস্থলে মালা খাতুন (৩৫) নামে এক গৃহবধূ নিহত হয় এবং আরেকজন আহত হয়ে নওগাঁ সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। শনিবার দুপুর ১২:১৫ মিনিটে বদলগাছী উপজেলার চৌরাস্তার মোড় নামক স্থানে এ দূর্ঘটনাটি ঘটে।

নিহত মালা (৩৮) নওগাঁ সদর উপজেলার সুলতানপুর গ্রামের মো স্বপনের স্ত্রী। তবে নিহত মালা পারভিন বদলগাছী মহিলা কলেজ গেটে দীর্ঘদিন থেকে ভাড়া আছেন বলে জানা গেছে।

এ ঘটনায় আহত বদলগাছী উপজেলার কাদিবাড়ী গ্রামের শফির উদ্দীনের মেয়ে শারমিন বলেন, চৌরাস্তা মোড় থেকে বাড়ী যাওয়ার জন্য ভ্যান উঠার সময় হঠাৎ করে পিছন থেকে বড় একটি গাড়ী আমাদের উপর তুলে দেয়, আমি গাড়ীর আঘাতে একপাশে ছিটকে পড়ে যাই, আমার পাশে যে মহিলা ছিলেন ওনি সঙ্গে সঙ্গে ঘটনা স্থলে মারা যায়। আমাকে কয়েক জন মিলে সেখান থেকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসেন। তারপর আর কি হয়েছে আমি আর বলতে পারবো না।

এ সময় বদলগাছী ফায়ার সার্ভিস দল ও বদলগাছী থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে মৃত ব্যাক্তির লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসেন।

বদলগাছী থানার ওসি মো. মাহবুবুর রহমান মুঠোফোনে দুপুর দেড়টায় জানান, বাজার থেকে বাড়ী ফেরার পথে চারমাথায় পিছন থেকে মোটর গ্রেডার চাপা দিলে ঘটনা স্থলেই মালা নামে এক পথচারী নিহত হয়েছে এবং শারমিন নামে অপর পথচারী গুরুতর আহত হয়ে বদলগাছী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য নওগাঁ মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানোর প্রক্রিয়া চলছে। ভিকটিমের পক্ষ থেকে থানায় কোন মামলা /অভিযোগ দায়ের করেননি।


এ সম্পর্কিত

Theme Created By ThemesDealer.Com