শনিবার, ১৫ জুন ২০২৪, ১০:২০ অপরাহ্ন
বিজ্ঞপ্তি:
অনলাইন নিউজ পোর্টাল “আজকের তরুণকণ্ঠে” জেলা, উপজেলা, বিশ্ববিদ্যালয় ও কলেজ পর্যায়ে সাংবাদিক/প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা  ইমেইলে (newstarunkantho@gmail.com)জীবন বৃত্তান্তসহ পাসপোর্ট সাইজের ছবি ও জাতীয় পরিচয় পত্র সংযুক্ত করে পাঠাতে পারেন।

‘দ্বীন বিজয়ের সংগ্রাম আমরণ সাধনা’

তরুণকণ্ঠ ডেস্ক
প্রকাশ : শনিবার, ২৭ জানুয়ারী, ২০২৪, ৪:৫৯ অপরাহ্ন
দ্বীন বিজয়ের সংগ্রাম আমরণ সাধনা

মুহাম্মাদ রমজান মাহমুদ:

বাংলাদেশ খেলাফত ছাত্র মজলিস নারায়ণগঞ্জ জেলা শাখার উদ্যোগে জনশক্তি সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। আজ (২৭ জানুয়ারি ‘২৪) জেলা সভাপতি মুহাম্মাদ নাইমুল ইসলাম এর সভাপতিত্বে এ সম্মেলন অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মুহতারাম কেন্দ্রীয় সভাপতি মোল্লা মুহাম্মাদ খালিদ সাইফুল্লাহ।

তিনি তার বক্তব্যে বলেন, আমাদের আত্মকেন্দ্রিক হ‌ওয়া যাবে না। ব্যক্তিকেন্দ্রিকও হ‌ওয়া যাবে না। সংগঠন কোনো ব্যক্তির সাথে সম্পৃক্ত নয়। সাথে সাথে সমাজের অন্যদের কথা বাদ দিয়ে নিজের চিন্তা করলেও হবে ‌না। জাতির মাঝে যখন আত্মকেন্দ্রিকতা আর ব্যক্তিকেন্দিকতা প্রবল হয়ে ওঠে তখন‌ই অধঃপতন নেমে আসে।

তিনি আরো বলেন, আমাদের দ্বীন বিজয়ের সংগ্রাম আমরণ সাধনা। আমাদের নিজেদের বিলিয়ে দিয়ে সফলতা অর্জন করতে হবে। আমাদের এই কাজে কোনো পরাজয় নেই। আমাদের গন্তব্য হয়ত বিজয় নয়ত শাহাদাত।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বিশিষ্ট আলেমে দ্বীন মাওলানা আবু বকর, মাওলানা মনিরুজ্জামান, মাওলানা মুসলিম উদ্দিন, বাংলাদেশ খেলাফত যুব মজলিস নারায়ণগঞ্জ মহানগরীর সাংগঠনিক সম্পাদক মাওলানা আবদুল্লাহ আল হাসান, বায়তুল মাল সম্পাদক মাওলানা ফাতিহ সুলাইমান, রূপগঞ্জ থানা সভাপতি মাওলানা নুরুল আবসার, মাওলানা ইয়ার মুহাম্মাদ, বাংলাদেশ খেলাফত ছাত্র মজলিসের কেন্দ্রীয় সাহিত্য সংস্কৃতি ও গবেষণা সম্পাদক আশরাফুল ইসলাম সাদ ও কেন্দ্রীয় দপ্তর সম্পাদক হাবীবুল্লাহ মিসবাহ। এছাড়া জেলা ও অধস্তনের দায়িত্বশীলবৃন্দ উপস্থিত ছিলেন।


এ সম্পর্কিত

Theme Created By ThemesDealer.Com