শুক্রবার, ১৪ জুন ২০২৪, ১১:২৫ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি:
অনলাইন নিউজ পোর্টাল “আজকের তরুণকণ্ঠে” জেলা, উপজেলা, বিশ্ববিদ্যালয় ও কলেজ পর্যায়ে সাংবাদিক/প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা  ইমেইলে (newstarunkantho@gmail.com)জীবন বৃত্তান্তসহ পাসপোর্ট সাইজের ছবি ও জাতীয় পরিচয় পত্র সংযুক্ত করে পাঠাতে পারেন।

রায়পুরা শাখার অগ্রণী ব্যাংক ৯৭৫ তম উদ্বোধন

তরুণকণ্ঠ ডেস্ক
প্রকাশ : শনিবার, ২৭ জানুয়ারী, ২০২৪, ৬:৪২ অপরাহ্ন
রায়পুরা শাখার অগ্রণী ব্যাংক

সাদ্দাম উদ্দীন রাজ, নরসিংদী:

প্রান্তিক মানুষের দৌড় ঘুরায় ব্যাংকিং সেবাকে সম্প্রসারিত করার লক্ষ্যে বাংলাদেশ অগ্রণী ব্যাংক পিএলসি এর নরসিংদীর রায়পুরায় ‘অগ্রণী ব্যাংক রায়পুরা বাজার শাখা’ নামে ব্যাংকের একটি নতুন শাখা উদ্বোধন করা হয়েছে।

আজ (২৭ জানুয়ারি) শনিবার দুপুরে রায়পুরা বাজার সদর রোড এন এম ভবনের দ্বিতীয় তলায় ব্যাংক কার্যালয়ে উদ্বোধন করা হয়। উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নরসিংদী-৫ রায়পুরা আসনে সাংসদ রাজিউদ্দিন আহমেদ রাজু এমপি।

উক্ত অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন ব্যাংকের নরসিংদী অঞ্চল প্রধান মো শাহজাহান খান। ব্যাংকের ঢাকা অঞ্চলের ২ মহাব্যবস্থাপক মো শামছুল আলমের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অগ্রণী ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক এবং সিইও মো মুরশেদুল কবির, ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক ওয়াহিদা বেগম, পৌর মেয়র মো জামাল মোল্লা, রায়পুরা উপজেলা সহকারী কমিশন ভূমি মো শফিকুল ইসলাম, রায়পুরা শাখার প্রধান কর্মকর্তা মো আবুল কাসেম ও সিনিয়র সহ কারি কর্মকর্তা মোহাম্মদ মুকিদুজ্জামান ভূইয়া, শাখা ব্যবস্থাপক মো শহীদুল্লাহ খন্দকারসহ ব্যাংকের উর্দ্ধতন নির্বাহীবৃন্দ। এছাড়া উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন স্থানীয় গণ্যমান্য অতিথিবৃন্দ।


এ সম্পর্কিত

Theme Created By ThemesDealer.Com