ajkertarunkantho
ঢাকাবুধবার , ২ আগস্ট ২০২৩
  1. অপরাধ-দুর্নীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. ইতিহাস ঐতিহ্য
  5. ইসলাম ও জীবন
  6. কৃষি সমাচার
  7. খেলাধুলা
  8. জনদুর্ভোগ
  9. জাতীয়
  10. ধর্ম ও সংস্কৃতি
  11. প্রবাস সমাচার
  12. বাণিজ্য
  13. বিজ্ঞান ও প্রযুক্তি
  14. বিনোদন
  15. বিশেষ প্রতিবেদন
আজকের সর্বশেষ সবখবর

খতমে নবুওয়ত সংরক্ষণ কমিটি বাংলাদেশের কাউন্সিল অনুষ্ঠিত

নিউজ রুম
আগস্ট ২, ২০২৩ ৭:১১ অপরাহ্ণ
Link Copied!

কাদিয়ানিদের রাষ্ট্রীয়ভাবে অমুসলিম ঘোষণার দাবি আদায়ের লক্ষ্যে মুন্সিগঞ্জে “খতমে নবুওয়ত সংরক্ষণ কমিটি বাংলাদেশ” এর জাতীয় কাউন্সিল অনুষ্ঠিত।

আজ বুধবার (২ আগস্ট)  সকাল ৯টায় মুন্সিগঞ্জের জামি’আ ইসলামিয়া হালীমিয়া মধুপুর (মাদরাসা) প্রঙ্গণে অনুষ্ঠিত হয়েছে।

সম্মেলনে  আব্দুল হামিদ পীর সাহেব মধুপুরকে সভাপতি এবং মুফতি মুহাম্মদ ইমাদুদ্দীনকে সাধারণ সম্পাদক করে ৩শত সদস্যের জাতীয় কমিটি ঘোষণা করা হয়।

দলমত নির্বিশেষে ঐক্যবদ্ধভাবে কাজ করার অঙ্গিকার নিয়ে বাংলাদেশের শীর্ষ ওলামায়ে কেরামগণ ও ৬৪ জেলার প্রতিনিধিগণ সম্মেলনে যোগ দেন।

সম্মেলনে দেশের প্রখ্যাত ওলামায়ে কেরাম ও ৬৪ জেলার প্রতিনিধিগণ পীর সাহেব মধুপুরের নেতৃত্বে খতমে নবুওয়তের কাজকে এগিয়ে নেওয়ার জন্য প্রত্যয় ব্যক্ত করেন।

শায়খুল ইসলাম আল্লামা আহমদ শফী রহ.-এর ইন্তেকালের পর জাতি যখন নেতৃত্ব শূন্যতায় ভুগছিলো পীর সাহেব মধুপুরের মাধ্যমে আল্লাহ তা’আলা সেই শূন্নতা পূরণ করেছেন বলে উপস্থিত নেতৃবৃন্দ উল্লেখ করেন। খতমে নবুওয়তের কাজ একটি অরাজনৈতিক সংগঠন। দলমত নির্বিশেষে সকল দল-মতের উর্ধে উঠে পীর সাহেব মধুপুরের সভাপতিত্বে এই সংগঠনটিকে এগিয়ে নিতে রাজনৈতিক-অরাজনৈতিক সকল দলের বক্তাগণ মত প্রকাশ করেন।

সময় ইসলামিক রাজনৈতিক দল, সাধারণ রাজনৈতিক দল, কওমি, আলিয়া, খানকাহ, সুন্নী-বিদআতী সব ধরনের মুসলমানদের ঐক্যবদ্ধ হয়ে খতমে নবুওয়তের কাজ করতে আহবান জানান বক্তাগণ।