বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ০৪:৩৫ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি:
অনলাইন নিউজ পোর্টাল “আজকের তরুণকণ্ঠে” জেলা, উপজেলা, বিশ্ববিদ্যালয় ও কলেজ পর্যায়ে সাংবাদিক/প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা  ইমেইলে (newstarunkantho@gmail.com)জীবন বৃত্তান্তসহ পাসপোর্ট সাইজের ছবি ও জাতীয় পরিচয় পত্র সংযুক্ত করে পাঠাতে পারেন।

মানিকগঞ্জে ওকাপের প্রকল্প অবহিতকরণ সভা

তরুণকণ্ঠ ডেস্ক / ৬ বার পড়েছে.
প্রকাশ : বুধবার, ৭ জুন, ২০২৩, ৬:২২ অপরাহ্ন

মানিকগঞ্জে প্রকল্প অবহিতকরণ সভার আয়োজন করেছে অভিবাসী কর্মী উন্নয়ন প্রোগ্রাম (ওকাপ)। মঙ্গলবার (৬ জুন) সকাল ১১টায় জেলা প্রশাসকের কার্যালয়ের সভাকক্ষে প্রকল্প অবহিতকরণ সভা অনুষ্ঠিত হয়।

ওকাপ চেয়ারপার্সন শাকিরুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, মুহাম্মদ আব্দুল লতিফ, জেলা প্রশাসক এবং জেলা ম্যাজিস্ট্রেট, মালিকগঞ্জ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মোহাম্মদ গোলাম আজাদ খান পিপিএম বার পুলিশ সুপার মানিকগঞ্জ, সানোয়ারুল হক, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মানিকগঞ্জ।

আরও উপস্থিত ছিলেন, ওকাপ প্রজেক্ট ম্যানেজার মৌমিতা গোস্বামী, মানিকগঞ্জ জেলা প্রেসক্লাবের সভাপতি আমিনুল ইসলাম, ওকাপ মানিকগঞ্জ প্রজেক্ট অফিসার মো. মোকাররম হোসেন, স্থানীয় জনপ্রতিনিধি, সেবা প্রদান কারী সংস্থার প্রতিনিধিগণ, ডেমো এবং টিটিসি প্রতিনিধি, এনজিও প্রতিনিধি, যুব উন্নয়ন কর্মকর্তা, মহিলা বিষয়ক কর্মকর্তাসহ বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যানসহ প্রমূখ।

স্বাগত বক্তব্যে ওকাপ চেয়ারপার্সন শাকিরুল ইসলাম তাদের বাস্তবায়িত কার্যক্রম সম্পর্কে জানান, আলোচ্য প্রকল্পটি মানিকগঞ্জ জেলার তিনটি উপজেলায় দশটি ইউনিয়নে বাস্তবায়ন করা হচ্ছে। উপজেলা তিনটি হলো মানিকগঞ্জ সদর, ঘিওর এবং হরিরামপুর। প্রকল্প সংশ্লিষ্ট এই তিনটি উপজেলায় কর্মসংস্থানের অভাব, জীবিকার জন্য স্থানীয় সুযোগ-সুবিধার অভাব এবং অভিবাসন সেক্টরে আছে স্থানীয় সাব-এজেন্ট, দালালদের সংঘবদ্ধ দৌরাত্ম। এমতাবস্থায় ওকাপ উক্ত এলাকায় বিদেশ ফেরত নারী অভিবাসী কর্মীদের সামাজিক এবং অর্থনৈতিক পুর্নবাসনে ভূমিকা রাখবে ।


এ সম্পর্কিত

Theme Created By ThemesDealer.Com