বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ০৪:১৬ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি:
অনলাইন নিউজ পোর্টাল “আজকের তরুণকণ্ঠে” জেলা, উপজেলা, বিশ্ববিদ্যালয় ও কলেজ পর্যায়ে সাংবাদিক/প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা  ইমেইলে (newstarunkantho@gmail.com)জীবন বৃত্তান্তসহ পাসপোর্ট সাইজের ছবি ও জাতীয় পরিচয় পত্র সংযুক্ত করে পাঠাতে পারেন।

আত্মসমর্পণ করতে গিয়ে লালমনিরহাটের ছাত্রদলের সভাপতি আটক

তরুণকণ্ঠ ডেস্ক / ৩৬ বার পড়েছে.
প্রকাশ : মঙ্গলবার, ৩০ জানুয়ারী, ২০২৪, ৬:৩৫ অপরাহ্ন
ছাত্রদলের সভাপতি আটক

মো. বিপুল ইসলাম, স্টাফ রিপোর্টার:

লালমনিরহাট জেলা ছাত্রদলের সভাপতি ও বড়বাড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নাজমুল হুদা লিমন, পঞ্চগ্রাম ইউনিয়ন বিএনপি’র সভাপতি ও সাবেক চেয়ারম্যান দেলোয়ার হোসেন মাস্টার ও হারাটি ইউনিয়ন বিএনপি’র সভাপতি আব্দুল হাকিম খানকে কারাগারে পাঠিয়েছে আদালত।

মঙ্গলবার (৩০ জানুয়ারি) দুপুরে লালমনিরহাট জজ কোর্টে আত্মসমর্পণ করতে গেলে তাদের জামিন না মঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দেন অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালত।

উল্লেখ্য যে , গত বছরের ২৯ অক্টোবর বিএনপি’র হরতালকে কেন্দ্র করে লালমনিরহাটের মহেন্দ্রনগর এলাকার শ্রমিকলীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম নিহত হন। পরে এ ঘটনায় বিএনপি’র ৮১ জন নেতাকর্মীর নাম উল্লেখ করে লালমনিরহাট সদর থানায় মামলা দায়ের হয়। সেই মামলায় আত্মসমর্পণ করে শুনানি শেষে তাদের জামিন না মঞ্জুর করে কারাগারে প্রেরণের আদেশ দেন অতিরিক্ত জেলা ও দায়রা জজ।


এ সম্পর্কিত

Theme Created By ThemesDealer.Com