শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ০৬:২৫ অপরাহ্ন
বিজ্ঞপ্তি:
অনলাইন নিউজ পোর্টাল “আজকের তরুণকণ্ঠে” জেলা, উপজেলা, বিশ্ববিদ্যালয় ও কলেজ পর্যায়ে সাংবাদিক/প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা  ইমেইলে (newstarunkantho@gmail.com)জীবন বৃত্তান্তসহ পাসপোর্ট সাইজের ছবি ও জাতীয় পরিচয় পত্র সংযুক্ত করে পাঠাতে পারেন।

দৌলতপুরে অভিযানে ৭ টি অবৈধ ড্রেজার, ১০ হাজার ফিট পাইপ অকেজো

তরুণকণ্ঠ ডেস্ক / ৭১ বার পড়েছে.
প্রকাশ : বুধবার, ৩১ জানুয়ারী, ২০২৪, ৮:৪৬ পূর্বাহ্ন
দৌলতপুরে অভিযানে

এ.বি.খান বাবু, বিশেষ প্রতিবেদক :

মানিকগঞ্জের দৌলতপুর উপজেলার খলসী ইউনিয়নের যমুনা নদীর শাখা ও ধলেশ্বরী নদীর বিনোদপুর, রৌহা, বিষ্ণুপুরসহ বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ৭টি ড্রেজার ও ১০ হাজার ফুট পাইপ ধ্বংস এবং ১০ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালতের নিবার্হী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নিবার্হী অফিসার মো. আশিকুর রহমান চৌধুরী। অভিযান পরিচালনার সময় সাথে ছিলেন, সহকারী কমিশনার ভূমি মো. ফয়েজ উদ্দিন আহমেদ।

মঙ্গলবার (৩০ জানুয়ারি) সকাল থেকে দিন ব্যাপি দৌলতপুর উপজেলার খলশী ও জিয়নপুর ইউনিয়নের বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করেন ভ্রাম্যমান আদালত ।অভিযানে অবৈধ ৭ টি ড্রেজার, ১০ হাজার ফিট পাইপ অকেজো করা হয়েছে।

এবিষয়ে ভ্রাম্যমান আদালতের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) এস.এম ফয়েজ উদ্দিন বলেন, গোপন সংবাদের ভিত্তিতে দৌলতপুর উপজেলার খলসি ও জিয়নপুর ইউনিয়নে এই অভিযান পরিচালনা করা হয় । অভিযানে অবৈধ ড্রেজার মালিকদের কাউকে পাওয়া যায়নি।

এবিষয়ে উপজেলা নির্বাহী অফিসার মো. আশিকুর রহমান চৌধুরী বলেন, এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) এস.এম ফয়েজ উদ্দিন এর নেতৃত্বে খলসী ইউনিয়নের বিভিন্ন, এলাকায় অভিযান চালিয়ে অবৈধ ৭ টি ড্রেজার ও ১০ হাজার ফিট পাইপ অকেজো করা হয় । অবৈধ ড্রোজারের বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে । অবৈধ ড্রেজার চলে এমন তথ্য দিলে ব্যবস্থা গ্রহন করা হবে । দৌলতপুর উপজেলাকে পর্যায়ক্রমে ড্রেজার মুক্ত করা হবে।


এ সম্পর্কিত

Theme Created By ThemesDealer.Com