বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৪, ০৬:৩৮ অপরাহ্ন
শিরোনাম :
মানিকগঞ্জের আলোচিত আ. কুদ্দুস হত্যা মামলায় গ্রেফতার-৯ বইমেলায় তানিয়া শারমিন তানিশা’র দুটি নতুন বই মানিকগঞ্জে ট্রাকের চাপায় দুই মোটরসাইকেল আরোহীর মৃত্যু সাভারে অনুমোদনহীন ২টি হাসপাতাল সীলগালা মোবাইল ওয়ার্ল্ড কংগ্রেসে ফ্যাশন ও উন্নত প্রযুক্তির সমন্বয়ে পণ্য তৈরিতে জোর হুয়াওয়ের সিরাজগঞ্জে সাংবাদিক আব্দুল জলিল সড়ক দূর্ঘটনায় আহত অনলাইনে ফি দিতে পারবে শিক্ষার্থীরা, সোনালী ব্যাংকের সঙ্গে চুক্তি স্বাক্ষর সুবর্ণচরে খামারিদের ব্যবসা পরিকল্পনা প্রণয়ন বিষয়ক প্রশিক্ষণ নোয়াখালীতে উন্মুক্ত পার্কের দাবী আদায়ে মানববন্ধন অনুষ্ঠিত মাদক নির্মূলের অভিযানে এবার চক্রের টার্গেটে পুলিশের এসআই!
বিজ্ঞপ্তি:
অনলাইন নিউজ পোর্টাল “আজকের তরুণকণ্ঠে” জেলা, উপজেলা, বিশ্ববিদ্যালয় ও কলেজ পর্যায়ে সাংবাদিক/প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা  ইমেইলে (newstarunkantho@gmail.com)জীবন বৃত্তান্তসহ পাসপোর্ট সাইজের ছবি ও জাতীয় পরিচয় পত্র সংযুক্ত করে পাঠাতে পারেন।

আধুনিক উপজেলা রুপান্তরিত করতে চেয়ারম্যান প্রার্থী সেলিম মোল্লা

তরুণকণ্ঠ ডেস্ক
প্রকাশ : বুধবার, ৩১ জানুয়ারী, ২০২৪, ৯:৪০ অপরাহ্ন

মানিকগঞ্জ প্রতিনিধি:

বর্তমান সরকারের উন্নয়ন সাধারণ মানুষের দোরগোড়ায় পৌছিয়ে দিতে এবং নদী ভাঙন রোধে অগ্রধীকার দিয়ে হরিরামপুর উপজেলা চেয়ারম্যান পদে নির্বাচনের সিদ্ধান্ত নিয়েছেন সেলিম মোল্লা।

জানাগেছে, আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন সামনে রেখে হরিরামপুর উপজেলার বিভিন্ন পাড়া-মহল্লায় সভা সমাবেশ করে যাচ্ছে সেলিম মোল্লা। তিনি বিগত ১০ বছর ধরে উপজেলার বিভিন্ন ইউনিয়নে সকল প্রকার সামাজিক , ধর্মীও, শিক্ষাপ্রতিষ্ঠানে ব্যক্তিগত ভাবে অনুদান দিয়ে সহযোগিতা করে আসছে। পাশাপাশি সমাজের বিপদগ্রস্ত অসহায় মানুষের পাশে থেকে বিভিন্ন সহযোগিতা করেন সেলিম মোল্লা। তিনি হরিরামপুর উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি হিসেবে দীর্ঘদিন যাবত দায়িত্ব পালন করছেন।

হরিরামপুর উপজেলা চেয়ারম্যান পদ প্রার্থী সেলিম মোল্লা বলেন,হরিরামপুর উপজেলা একটি ঐতিহ্যবাহী উপজেলা। পদ্মা নদী ভাঙ্গন কবলিত এলাকা হিসেবে এখানে জনসেবা করার অনেক সুযোগ রয়েছে রাজনৈতিক নেতা, সমাজ সেবক ও জন প্রতিনিধিদের।

তাই বর্তমান সরকারের সাধারণ মানুষের দোরগোড়ায় সেবা পৌছিয়ে দিতে আমি চেয়ারম্যান পদে নির্বাচন অংশ নিয়েছি। আমার লক্ষ্য উদ্দেশ্য শুধু মানুষের সেবা করার। আমি বঙ্গবন্ধুর আদর্শে রাজনীতি করি। আওয়ামী লীগের একজন সক্রিয় কর্মী হিসেবে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ গড়ার সহযোদ্ধা হতে চাই।

হরিরামপুর উপজেলার ঝিটকা এলাকার বাসিন্দারা বলেন, সেলিম মোল্লা হরিরামপুর উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি এবং ক্লিন ইমেজের একজন মানবিক সমাজ সেবক। তিনি বিভিন্ন ভাবে সরকারের উন্নয়ন মানুষের দোরগোড়ায় পৌঁছে দিচ্ছেন। আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান নির্বাচিত হলে উপজেলাকে স্মার্ট হরিরামপুর করে গড়ে তুলতে পারবেন।সেলিম মোল্লা বিগত দিনে অনেক ভালো ভালো কাজ করেছেন। তাই আমাদের বিশ্বাস তিনি নির্বাচিত হলে হরিরামপুর উপজেলায় অনেক উন্নয়ন ঘটবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ সম্পর্কিত

Theme Created By ThemesDealer.Com