মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪, ০৬:৫৬ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি:
অনলাইন নিউজ পোর্টাল “আজকের তরুণকণ্ঠে” জেলা, উপজেলা, বিশ্ববিদ্যালয় ও কলেজ পর্যায়ে সাংবাদিক/প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা  ইমেইলে (newstarunkantho@gmail.com)জীবন বৃত্তান্তসহ পাসপোর্ট সাইজের ছবি ও জাতীয় পরিচয় পত্র সংযুক্ত করে পাঠাতে পারেন।

সিরাজগঞ্জে বাস ও সিএনজি মুখোমুখি সংঘর্ষে মা-মেয়ে নিহত

তরুণকণ্ঠ ডেস্ক / ৪২ বার পড়েছে.
প্রকাশ : বৃহস্পতিবার, ১ ফেব্রুয়ারী, ২০২৪, ৪:২৩ অপরাহ্ন
বাস ও সিএনজি মুখোমুখি সংঘর্ষে মা-মেয়ে নিহত

সিরাজগঞ্জ প্রতিনিধি:

সিরাজগঞ্জের শাহজাদপুরে বাস ও সিএনজি মুখোমুখি সংঘর্ষে মা-মেয়ে নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছে আরও চারজন।

বৃহস্পতিবার (১ ফেব্রুয়ারি) সকালে বগুড়া-নগরবাড়ী মহাসড়কের শাহজাদপুরের মাদলা এলাকায় এ দূর্ঘটনা ঘটে। নিহতেরা হলেন শাহজাদপুর উপজেলার খুকনী যোগী বাড়ি বাবলু মিস্ত্রির স্ত্রী শ্রীরানী মিতু বিশ্বাস ও শিশু কন্যা ইচ্ছা বিশ্বাস।

শাহজাদপুর থানার অফিসার ইনচার্জ (ওসি’) খায়রুল বাশার এ তথ্য নিশ্চিত করে জানান, সকালে পাবনা থেকে শাহজাদপুর ট্রাভেলস নামের একটি যাত্রীবাহী বাস ঢাকায় যাচ্ছিল। এ সময় মহাসড়কের মাদলা এলাকায় পৌছলে বিপরীত থেকে আসা একটি সিএনজির সঙ্গে মুখোমুখি সংঘর্ষ বাঁধে। এতে সিএনজিটি দুমড়ে মুচড়ে যায় এবং ঘটনাস্থলেই সিএনজিতে থাকা যাত্রী মিতু বিশ্বাস ও তার শিশু কন্যা ইচ্ছা বিশ্বাস নিহত হয়। এ সময় চালকসহ আরও ৪ জন আহত হয়েছে। খবর পেয়ে শাহজাদপুর থানা পুলিশ ও হাইওয়ে থানা পুলিশ ঘটনাস্থল পৌছে আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন এবং নিহতদের মরদেহ মর্গে পাঠায়।


এ সম্পর্কিত

Theme Created By ThemesDealer.Com