মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪, ০৭:০৭ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি:
অনলাইন নিউজ পোর্টাল “আজকের তরুণকণ্ঠে” জেলা, উপজেলা, বিশ্ববিদ্যালয় ও কলেজ পর্যায়ে সাংবাদিক/প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা  ইমেইলে (newstarunkantho@gmail.com)জীবন বৃত্তান্তসহ পাসপোর্ট সাইজের ছবি ও জাতীয় পরিচয় পত্র সংযুক্ত করে পাঠাতে পারেন।

মানিকগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ১০

তরুণকণ্ঠ ডেস্ক / ৫৪ বার পড়েছে.
প্রকাশ : শুক্রবার, ২ ফেব্রুয়ারী, ২০২৪, ৪:৫৬ অপরাহ্ন
মানিকগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত

মানিকগঞ্জ প্রতিনিধি:

মানিকগঞ্জে বাস হায়েসের সংঘর্ষে একজন নিহত ও শিশুসহ ১০ জন আহত হয়েছেন। আহতদের মধ্যে হয়েসের ড্রাইভার আব্দুল আহাদের অবস্থা আশঙ্কাজনক। তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় রেফার্ড করা হয়েছে।

শুক্রবার দুপুর ১২টার সময় মানিকগঞ্জ সদর উপজেলার ভাটবাউর এলাকার গুডলাক সিএনজি পাম্পের সামনে এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় নিহত হায়েসের যাত্রী মিঠু ঘিওর উপজেলার তরা এলাকার চুন্নু মিয়ার ছেলে।

আহতরা হলেন, সদর উপজেলার বেওথা এলাকার মনিরুল (১৮), ঘিওর উপজেলার তরা এলাকার চুন্নু মিয়ার ছেলে আব্দুল আহাদ (২৪), কুষ্টিয়া জেলার কুমারখালির মৃত নুরুদ্দিন বিশ্বাসের ছেলে হাবিবুর রহমান (৬০) তার স্ত্রী জাকিয়া (৫০), রিফাত আলীর স্ত্রী আলেয়া (৫৫), দিপন আলমের মেয়ে মরিয়ম (৫), হৃদয়ের স্ত্রী আরিফা (২১), ওমর বাদশার ছেলে নূর আলম (৩৮) ও তার স্ত্রী আজু বেগম (৩২)। অজ্ঞাত আরিফ (২৪)।

স্থানীয়রা জানান, রাজধানী পরিবহনের একটি বাস আরিচার দিকে যাচ্ছিল। তরা এলাকা থেকে হায়েসটি মানিকগঞ্জে যাবার পথে আচমকা গুডলাক সিএনজি স্টেশনে প্রবেশের সময় মুখোমুখি সংঘর্ষ হয়। এতে হায়েসে থাকা দু’জন ও বাসে থাকা নয়জন আহত হয়। হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক হায়েসের যাত্রী মিঠুকে মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে গোলড়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সুখেন্দু বসু বলেন, সম্ববত হায়েসটি জ্বালানি নিতে পাম্পে প্রবেশের সময় এ দূর্ঘটনা ঘটে। রাজধানি পরিবহনের বাসটিকে জব্দ করা হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।


এ সম্পর্কিত

Theme Created By ThemesDealer.Com