Logo
শিরোনাম :
বান্দরবানে বিভিন্ন উন্নয়ন প্রকল্পের উদ্বোধন করেন মাননীয় মন্ত্রী ই-পাসপোর্ট পেতে বিড়ম্বনার শিকার সংযুক্ত আরব আমিরাত প্রবাসীরা সিংগাইরে মাধ্যমিক বিদ্যালয়ে নিয়োগ বানিজ্য লেনদেনে অভিযোগ বাঘায় তিন দিনেও নিখোঁজ শিশুর সন্ধান মেলেনি বদলগাছীতে মোটরসাইকেল-ভুটভুটির সংঘর্ষে একজনের মর্মান্তিক মৃত্যু বাঘার সিফাত জাতীয় পর্যায়ে তৃতীয় অনাহারী স্ত্রী সন্তানরা দিন মজুর রেজাউল করিমের হত্যার বিচার চায়। শ্রমিকের ন্যায্য হিস্যা বুঝিয়ে দিন; ইউএনও দীপন দেবনাথ ঠাকুরগাঁওয়ে ইসলামী আন্দোলনের বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত রাষ্ট্রপতি পদে নির্বাচন করবেন মোয়াজ্জেম হোসেন খান মজলিশ




কালীগঞ্জে রাস্তার পাশে পড়ে ছিল অজ্ঞাত যুবকের মরদেহ

আজকের তরুণকণ্ঠ :
প্রকাশকাল : রবিবার, ৩১ জুলাই, ২০২২
অজ্ঞাত যুবকের মরদেহ

মো. মাহফুজুর রহমান, গাজীপুর প্রতিনিধি:

গাজীপুরের কালীগঞ্জে সড়কের পাশ থেকে অজ্ঞাত এক যুবকের মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ। রোববার (৩১ জুলাই) দুপুরে উপজেলার নাগরী ইউনিয়নের পানজোরা-কালীগঞ্জ সড়কের তিরিয়া নামকস্থান থেকে ওই মরদেহ উদ্ধার করা হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন কালীগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) এমদাদুল হোসেন।

নিহত অজ্ঞাত যুবকের আনুমানিক বয়স ৩৫। পড়নে পুরনো ময়লা একটি প্যান্ট ও কালো রঙ্গের একটি টি-শার্ট। উচ্চতা আনুমানিক ৫ ফুট ১ ইঞ্চি। চেয়ারা দেখে অনেকটা মানসিক ভারসাম্যহীন বলে মনে হচ্ছে।

এসআই এমদাদুল হোসেন জানান, সকালে উপজেলার নাগরী ইউনিয়নের পানজোরা-কালীগঞ্জ সড়কের তিরিয়া নামকস্থানে অজ্ঞাত ওই যুবকের মরদেহ পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশকে জানায়। পরে পুলিশ ঘটনাস্থল থেকে অজ্ঞাত ওই যুবকের মরদেহ উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়। ধারণা করা হচ্ছে যুবকটি মানসিক ভারসাম্যহীন। তাকে ভোরে অজ্ঞাত কোন গাড়ী চাপা দিয়ে থাকতে পারে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানান পুলিশের ওই এসআই।


আরো পড়ুন

চ্যানেলটি সাবস্ক্রাইব করে আমাদের সাথে থাকুন:




ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করে সাথে থাকুন:
Theme Created By Tarunkantho.Com