বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৪, ০৬:০৩ অপরাহ্ন
শিরোনাম :
মানিকগঞ্জের আলোচিত আ. কুদ্দুস হত্যা মামলায় গ্রেফতার-৯ বইমেলায় তানিয়া শারমিন তানিশা’র দুটি নতুন বই মানিকগঞ্জে ট্রাকের চাপায় দুই মোটরসাইকেল আরোহীর মৃত্যু সাভারে অনুমোদনহীন ২টি হাসপাতাল সীলগালা মোবাইল ওয়ার্ল্ড কংগ্রেসে ফ্যাশন ও উন্নত প্রযুক্তির সমন্বয়ে পণ্য তৈরিতে জোর হুয়াওয়ের সিরাজগঞ্জে সাংবাদিক আব্দুল জলিল সড়ক দূর্ঘটনায় আহত অনলাইনে ফি দিতে পারবে শিক্ষার্থীরা, সোনালী ব্যাংকের সঙ্গে চুক্তি স্বাক্ষর সুবর্ণচরে খামারিদের ব্যবসা পরিকল্পনা প্রণয়ন বিষয়ক প্রশিক্ষণ নোয়াখালীতে উন্মুক্ত পার্কের দাবী আদায়ে মানববন্ধন অনুষ্ঠিত মাদক নির্মূলের অভিযানে এবার চক্রের টার্গেটে পুলিশের এসআই!
বিজ্ঞপ্তি:
অনলাইন নিউজ পোর্টাল “আজকের তরুণকণ্ঠে” জেলা, উপজেলা, বিশ্ববিদ্যালয় ও কলেজ পর্যায়ে সাংবাদিক/প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা  ইমেইলে (newstarunkantho@gmail.com)জীবন বৃত্তান্তসহ পাসপোর্ট সাইজের ছবি ও জাতীয় পরিচয় পত্র সংযুক্ত করে পাঠাতে পারেন।

নোবিপ্রবিতে শরীরচর্চা শিক্ষা বিভাগের সংবাদ সম্মেলন

তরুণকণ্ঠ ডেস্ক
প্রকাশ : রবিবার, ৪ ফেব্রুয়ারী, ২০২৪, ৭:৩৩ অপরাহ্ন
শিক্ষা বিভাগের সংবাদ সম্মেলন

নোবিপ্রবি প্রতিনিধি:

আন্তঃবিশ্ববিদ্যালয় ক্রিকেট টুর্নামেন্টের দল ঘোষণাসহ বিভিন্ন বিষয় নিয়ে প্রথমবারের মত সংবাদ সম্মেলনের আয়োজন করেছে নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) শরীরচর্চা শিক্ষা বিভাগ। রবিবার (৪ ফেব্রুয়ারী) বিকেলে বিশ্ববিদ্যালয়ের ভিডিও কনফারেন্সিং কক্ষে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

এতে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. আনিসুজ্জামান রিমন, শিক্ষক সমিতির সাবেক সাধারণ সম্পাদক অধ্যাপক ড. এস এম মাহবুবুর রহমান, শরীরচর্চা বিভাগের পরিচালক মো. রুবেল মিয়া, উপ-পরিচালক সঞ্জীব কুমার দে ও মাহমুদুর রহমান রিয়াজ এবং সহকারী পরিচালক নাজমুন নাহার বিউটিসহ অন্যরা।

সংবাদ সম্মেলনে বিশ্ববিদ্যালয়ে কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন শরীরচর্চা বিভাগের দায়িত্বরতরা।বিশ্ববিদ্যালয়ের ইনফরমেশন সায়েন্স অ্যান্ড লাইব্রেরি ম্যানেজমেন্ট বিভাগের শিক্ষার্থী আজিজুল হাকিমকে অধিনায়ক ও সমুদ্র বিজ্ঞান বিভাগের রাকিবুল হাসনকে সহ-অধিনায়ক করে ১৬ সদস্য বিশিষ্ট দল ঘোষণা করা হয় সংবাদ সম্মেলনে। আগামী ৭ ও ৯ তারিখে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের স্টেডিয়ামে বুটেক্স ও বুয়েটের সাথে ২ টি ম্যাচ খেলবে ক্রিকেট দলের নতুন এই স্কোয়াড।

সংবাদ সম্মেলনে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. আনিসুজ্জামান রিমন আসন্ন আন্তঃবিশ্ববিদ্যালয় টুর্নামেন্টে যেকোনো ধরণের অপ্রীতিকর ঘটনা থেকে দূরে থাকার জন্য খেলোয়াড়দের প্রতি আহ্বান জানান।

এছাড়াও সম্মেলনে ক্রিকেটারদের জন্য বিশ্ববিদ্যালয় প্রশাসনের পক্ষ থেকে বিভিন্ন সমস্যা সমাধানের আশ্বাস দেন বিভাগটির দায়িত্বরতরা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ সম্পর্কিত

Theme Created By ThemesDealer.Com