শুক্রবার, ১৪ জুন ২০২৪, ১১:৫৬ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি:
অনলাইন নিউজ পোর্টাল “আজকের তরুণকণ্ঠে” জেলা, উপজেলা, বিশ্ববিদ্যালয় ও কলেজ পর্যায়ে সাংবাদিক/প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা  ইমেইলে (newstarunkantho@gmail.com)জীবন বৃত্তান্তসহ পাসপোর্ট সাইজের ছবি ও জাতীয় পরিচয় পত্র সংযুক্ত করে পাঠাতে পারেন।

মিয়ানমারের ছোড়া মর্টারশেলে রোহিঙ্গাসহ নিহত ২, আহত-১

তরুণকণ্ঠ ডেস্ক
প্রকাশ : সোমবার, ৫ ফেব্রুয়ারী, ২০২৪, ৫:৪৯ অপরাহ্ন
মিয়ানমারের ছোড়া মর্টারশেলে

আবুবকর ছিদ্দীক, বান্দরবান প্রতিনিধি:

বান্দরবান নাইক্ষ্যংছড়ি ঘুমধুমে সীমান্তের মিয়ানমারের থেকে ছোড়া মর্টারশেল বিষ্ফোরনে অজ্ঞাত রোহিঙ্গা শ্রমিক নবী হোসেন ও হোসনেয়ারা (৪৫) নামে এক নারী বাংলাদেশি নিহত হয়েছেন। আহত শিশুটি হলেন নিহত হোসনেয়ারার নাতী। সোমবার আড়াইটার দিকে ঘুমধুমে ৪নং ওয়ার্ডের জলপাইতলী এলাকায় এই ঘটনাটি হয়।

নিহতরা হলেন- ঘুমধুম ইউনিয়নের ৪নং ওয়ার্ডের জলপাইতলী এলাকায় বাদশা মিয়া স্ত্রী হোসনেয়ারা (৪৫) ও অপর একজন নিহত রোহিঙ্গা থেকে কাজ করতে আসা শ্রমিক নবী হোসেন। তথ্যটি নিশ্চিত করেছেন ঘুমধুম ইউনিয়নের ৪,৫,৬ সংরক্ষিত আসনে ইউপি সদস্য খালেদ বেগম।

স্থানীয়রা জানান, আজ কাজ করা শেষে দুপুরে দিনমজুরি রোহিঙ্গাকে খাবার দিতে গেলে হঠাৎ করে ওপার থেকে মিয়ানমার ছোড়া মর্টারশেল ঘরে ভিতরে এসে পড়ে। এসময় মর্টারশেল বিষ্ফোরনের ঘটনাস্থলে রোহিঙ্গা শ্রমিক মারা যান। আহত হন হোসনেয়ারা নামে বাংলাদেশি ও তার নাতী । পরে আহত ব্যাক্তিকে এলাকাবাসী উদ্ধার করে এমএসএফ হাসপাতালে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক বাংলাদেশি নারীকে মৃত্যু ঘোষণা করে।

তথ্যটি নিশ্চিত করে নাইক্ষ্যংছড়ি থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা আলমগীর হোসেন জানান, মিয়ানমার থেকে ছোড়া মর্টারশেলে দুইজন নিহত হয়েছে। ঘটনাস্থলে পুলিশের টিম যাচ্ছে। পরে বিস্তারিত বলা যাবে।


এ সম্পর্কিত

Theme Created By ThemesDealer.Com