Logo
শিরোনাম :
বান্দরবানে বিভিন্ন উন্নয়ন প্রকল্পের উদ্বোধন করেন মাননীয় মন্ত্রী ই-পাসপোর্ট পেতে বিড়ম্বনার শিকার সংযুক্ত আরব আমিরাত প্রবাসীরা সিংগাইরে মাধ্যমিক বিদ্যালয়ে নিয়োগ বানিজ্য লেনদেনে অভিযোগ বাঘায় তিন দিনেও নিখোঁজ শিশুর সন্ধান মেলেনি বদলগাছীতে মোটরসাইকেল-ভুটভুটির সংঘর্ষে একজনের মর্মান্তিক মৃত্যু বাঘার সিফাত জাতীয় পর্যায়ে তৃতীয় অনাহারী স্ত্রী সন্তানরা দিন মজুর রেজাউল করিমের হত্যার বিচার চায়। শ্রমিকের ন্যায্য হিস্যা বুঝিয়ে দিন; ইউএনও দীপন দেবনাথ ঠাকুরগাঁওয়ে ইসলামী আন্দোলনের বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত রাষ্ট্রপতি পদে নির্বাচন করবেন মোয়াজ্জেম হোসেন খান মজলিশ




পদ্মায় নিখোঁজের একদিন পর আব্দুর রহিমের লাশ উদ্ধার

আজকের তরুণকণ্ঠ :
প্রকাশকাল : শুক্রবার, ১২ আগস্ট, ২০২২
পদ্মায় নিখোঁজের

মাজহারুল ইসলাম (রুবেল), ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, মাদারীপুর:

পদ্মায় গোসল করতে নেমে নিখোঁজের একদিন পর মাদারীপুরের শিবচরের পদ্মা নদী থেকে আব্দুর রহিমের লাশ উদ্ধার করেছে পুলিশ। এর আগে বৃহস্পতিবার সন্ধায় আরাফাত লাশ উদ্ধার করে পুলিশ।

শিবচর নৌ পুলিশ ফাঁড়ি সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার দুপুরে উপজেলার কাঁঠালবাড়ি চরচান্দ্রা এলাকায় পদ্মা নদীতে আরাফাত (১০), আব্দুর রহিমসহ (১০) সমবয়সী ৭ জন শিশু একত্রে গোসল করতে নামে । এ সময় স্রোতের টানে আরাফাত ও আব্দুর রহিম পানিতে ডুবে নিখোঁজ হয়। অন্য ৫ শিশু সাঁতরে তীরে উঠার পর বিষয়টি জানালে খবর পেয়ে ঘটনাস্থলে নৌ পুলিশ গিয়ে স্থানীয় ডুবুরী দিয়ে তল্লাশি শুরু করে। কয়েক ঘন্টা চেষ্টার পর সন্ধায় পদ্মা নদী থেকে আরাফাত এর লাশ উদ্ধার করে। শুক্রবার সকালে নিখোঁজ আব্দুর রহিমের লাশ নদীতে ভাসতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয়। পরে নৌ পুলিশ ঘটনাস্থলে গিয়ে নদী থেকে আব্দুর রহিমের লাশ উদ্ধার করে।

নিহত আব্দুর রহিম চরচান্দ্রা গ্রামের আবুল মাদবরের ছেলে ও আরাফাত একই গ্রামের রহিম হাওলাদারের ছেলে বলে পুলিশ জানিয়েছে। তারা উভয়ই চরচান্দ্রা এলাকার একটি মাদ্রাসার ছাত্র ছিল।

কাঁঠালবাড়ী নৌপুলিশ ফাঁড়ির ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মো.শাহানুর আলী বলেন, নিখোঁজ এক শিশুর লাশ আজ সকালে পদ্মা নদী থেকে ভাসমান অবস্থায় উদ্ধার করা হয়েছে। এর আগে বৃহস্পতিবার সন্ধায় আরেক শিশুর লাশ নদী থেকে উদ্ধার করা হয়।


আরো পড়ুন

চ্যানেলটি সাবস্ক্রাইব করে আমাদের সাথে থাকুন:




ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করে সাথে থাকুন:
Theme Created By Tarunkantho.Com