শনিবার, ১৫ জুন ২০২৪, ১১:১০ অপরাহ্ন
বিজ্ঞপ্তি:
অনলাইন নিউজ পোর্টাল “আজকের তরুণকণ্ঠে” জেলা, উপজেলা, বিশ্ববিদ্যালয় ও কলেজ পর্যায়ে সাংবাদিক/প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা  ইমেইলে (newstarunkantho@gmail.com)জীবন বৃত্তান্তসহ পাসপোর্ট সাইজের ছবি ও জাতীয় পরিচয় পত্র সংযুক্ত করে পাঠাতে পারেন।

ছোট ভাইয়ের কোদালের আঘাতে বড় ভাই নিহত

তরুণকণ্ঠ ডেস্ক
প্রকাশ : মঙ্গলবার, ৬ ফেব্রুয়ারী, ২০২৪, ১০:২২ অপরাহ্ন
ছোট ভাইয়ের কোদালের আঘাতে বড় ভাই নিহত

মো. বিপুল ইসলাম, লালমনিরহাট জেলা প্রতিনিধি:

লালমনিরহাট জেলার আদিতমারী উপজেলায় ছোট ভাইয়ের কোদালের আঘাতে বড় ভাই নিহত হয়েছেন। মঙ্গলবার রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এর আগে সোমবার সকালে জমিতে সেচ দেয়াকে কেন্দ্র করে এ ঘটনা ঘটে।

নিহত মিজানুর রহমান (৬৫) আদিতমারী বসিনটারী এলাকার খাইরুল ইসলাম বড় ছেলে। ঘাতক রবিউল ইসলাম (৪৫) নিহতের ছোট ভাই।

এলাকাবাসী জানান, জমিজমা ও পারিবারিক বিষয় নিয়ে দীর্ঘদিন ধরে মিজানুর ও রবিউলের মধ্যে বিরোধ চলে আসছিল। উভয়ের মধ্যে কথা কাটাকাটির একপর্যায়ে ছোট ভাই রবিউল বড় ভাই মিজানুরকে কোদাল দিয়ে আঘাত করে। এতে মিজানুর রহমান গুরুতর আহত হলে স্থানীয়রা তাকে প্রথমে আদিতমারী স্বাস্থ্য কমপ্লেক্স পড়ে বেলা ১২টার দিকে রমেক হাসপাতালে ভর্তি করান। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার ভোরে মিজানুর মারা যান।

আদিতমারি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহমুদ উন নবী জানান, এ ব্যাপারে আদিতমারী থানায় একটি হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে। পুলিশ আসামিকে গ্রেপ্তারে অভিযান চালাচ্ছে।


এ সম্পর্কিত

Theme Created By ThemesDealer.Com