মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪, ০৬:৩৭ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি:
অনলাইন নিউজ পোর্টাল “আজকের তরুণকণ্ঠে” জেলা, উপজেলা, বিশ্ববিদ্যালয় ও কলেজ পর্যায়ে সাংবাদিক/প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা  ইমেইলে (newstarunkantho@gmail.com)জীবন বৃত্তান্তসহ পাসপোর্ট সাইজের ছবি ও জাতীয় পরিচয় পত্র সংযুক্ত করে পাঠাতে পারেন।

আগুনে ১০টি দোকান ভস্মীভূত, ৮০ লক্ষ টাকার ক্ষতি

তরুণকণ্ঠ ডেস্ক / ৮৫ বার পড়েছে.
প্রকাশ : শুক্রবার, ৯ ফেব্রুয়ারী, ২০২৪, ৬:২১ অপরাহ্ন
আগুনে ১০টি দোকান ভস্মীভূত

মানিকগঞ্জের সিঙ্গাইরে অগ্নিকাণ্ডে ১০টি দোকান পুড়ে গেছে। স্থানীয় অনেকে জানান, বৃহস্পতিবার দিবাগত ২টার দিকে উপজেলার সাহরাইল বাজারে এই ঘটনা ঘটে। এতে প্রায়  হয়েছে বলে দাবি করছেন ক্ষতিগ্রস্তরা। তবে ফায়ার সার্ভিসে বলছে, ২০ থেকে ৩০ লক্ষ টাকার ক্ষতি হয়েছে এ অগ্নিকাণ্ডে।

বাজারের সরিষার তেলের মিল থেকে প্রথমে ধোঁয়া দেখা যায়। পরে মুহূর্তের মধ্যেই আগুন ছড়িয়ে পড়ে। পরে স্থানীয় লোকজনের সহায়তায় ফায়ার সার্ভিসের কর্মীরা এসে এক ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনেন। আগুন লাগার সূত্রপাত নিশ্চিত করতে পারেনি ফায়ার সার্ভিস। বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত ঘটতে পা‌রে বলে প্রাথমিক ধারণা করা হচ্ছে।

ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মোহাম্মদ ইসতিয়াক আহমেদ বলেন, আনুমানিক রাত তিনটার দিকে খবর পেয়ে সাথে সাথেই ঘটনাস্থলে পৌঁছাই। ফায়ার সার্ভিসের দুইটি ইউনিটের প্রায় এক ঘন্টা অক্লান্ত চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হই। প্রাথমিকভাবে আগুন লাগার কারণ এখনো জানা যায়নি। আগুনে প্রায় ২০ থেকে ৩০ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে ধারণা করা হচ্ছে।


এ সম্পর্কিত

Theme Created By ThemesDealer.Com