Logo
শিরোনাম :
বান্দরবানে বিভিন্ন উন্নয়ন প্রকল্পের উদ্বোধন করেন মাননীয় মন্ত্রী ই-পাসপোর্ট পেতে বিড়ম্বনার শিকার সংযুক্ত আরব আমিরাত প্রবাসীরা সিংগাইরে মাধ্যমিক বিদ্যালয়ে নিয়োগ বানিজ্য লেনদেনে অভিযোগ বাঘায় তিন দিনেও নিখোঁজ শিশুর সন্ধান মেলেনি বদলগাছীতে মোটরসাইকেল-ভুটভুটির সংঘর্ষে একজনের মর্মান্তিক মৃত্যু বাঘার সিফাত জাতীয় পর্যায়ে তৃতীয় অনাহারী স্ত্রী সন্তানরা দিন মজুর রেজাউল করিমের হত্যার বিচার চায়। শ্রমিকের ন্যায্য হিস্যা বুঝিয়ে দিন; ইউএনও দীপন দেবনাথ ঠাকুরগাঁওয়ে ইসলামী আন্দোলনের বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত রাষ্ট্রপতি পদে নির্বাচন করবেন মোয়াজ্জেম হোসেন খান মজলিশ




অবৈধভাবে ক্যাবল নেটওয়ার্কের ব্যবসা, ব্যবসায়ীকে জরিমানা

আজকের তরুণকণ্ঠ :
প্রকাশকাল : মঙ্গলবার, ২৩ আগস্ট, ২০২২
অবৈধভাবে ক্যাবল নেটওয়ার্কের

মো. ইলিয়াস আলী, ঠাকুরগাঁও প্রতিনিধি:

ঠাকুরগাঁওয়ে অবৈধভাবে ক্যাবল নেটওয়ার্কের ব্যবসা পরিচালনা করায় ভ্রাম্যমান আদালত পরিচালনা করে জরিমানা আদায় করা হয়েছে।

সোমবার (২২ আগষ্ট) দুপুরে জেলার রাণীশংকৈল উপজেলার বন্দর এলাকার গীতাঞ্জলী মার্কেটে অভিযান পরিচালনা করা হয়।

এ সময় ভ্রাম্যমান আদালতে নির্বাহী মেজিস্ট্রেট ও রাণীশংকৈল উপজেলার নির্বাহী কর্মকর্তা সোহেল সুলতান জুলকার নাইন কবিরের নেতৃত্বে উপজেলার রিফাত ক্যাবল নেটওয়ার্কে এ অভিযান পরিচালনা করেন।

অভিযান পরিচালনার সময় তিনি জানান, রংপুর ক্যাবল-১ (এক) নামে এক ব্যবসায়ীর কাছ থেকে সিংনাল নিয়ে অবৈধভাবে উপজেলায় গ্রাহকদের কাছে ব্যবসা পরিচালনা করে আসছে। যা অবৈধ। অবৈধভাবে ক্যাবল ব্যবসা পরিচালনার দায়ে রিফাত ক্যাবল নেটওয়ার্কের মালিক মোঃ রফিককে ভোক্তা অধিকার আইনে ৫ হাজার টাকা জরিমানা ও মিডিয়া কনভার্টার মেশিন জব্দ করা হয়। অন্যদিকে বৈধভাবে ব্যবসা পরিচালনার জন্য ৯ দিন সময় বেঁধে দেন প্রশাসন।

এ বিষয়ে নির্বাহী মেজিস্ট্রেট ও রাণীশংকৈল উপজেলার নির্বাহী কর্মকর্তা সোহেল সুলতান জুলকার নাইন কবির জানান, বৈধভাবে ব্যবসা পরিচালনার জন্য সময় বেধে দেয়া হয়েছে। তারপরেও যদি তিনি না শোধরান তাহলে তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।


আরো পড়ুন

চ্যানেলটি সাবস্ক্রাইব করে আমাদের সাথে থাকুন:




ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করে সাথে থাকুন:
Theme Created By Tarunkantho.Com