রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ১২:১০ অপরাহ্ন
বিজ্ঞপ্তি:
অনলাইন নিউজ পোর্টাল “আজকের তরুণকণ্ঠে” জেলা, উপজেলা, বিশ্ববিদ্যালয় ও কলেজ পর্যায়ে সাংবাদিক/প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা  ইমেইলে (newstarunkantho@gmail.com)জীবন বৃত্তান্তসহ পাসপোর্ট সাইজের ছবি ও জাতীয় পরিচয় পত্র সংযুক্ত করে পাঠাতে পারেন।

মানিকগঞ্জে লেবু বাগানে থেকে ব্যবসায়ীর মৃতদেহ উদ্ধার 

তরুণকণ্ঠ ডেস্ক
প্রকাশ : বৃহস্পতিবার, ১৫ ফেব্রুয়ারী, ২০২৪, ৭:০৮ অপরাহ্ন
লেবু বাগানে থেকে ব্যবসায়ীর মৃতদেহ

নিজস্ব প্রতিবেদক:
মানিকগঞ্জের সাটুরিয়া উপজেলার রুহল্লি গ্রামের মো. আব্দুর রউফ রোমান সরকার (৫০) নামে এক মুদি দোকানদারের লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। নিহত আব্দুর রউফ রোমান উপজেলার গাছবাড়ী এলাকার প্রাক্তন ইউপি সচিব মৃত নাছির উদ্দীনের ছেলে ও দুই সন্তানের জনক।
বৃহস্পতিবার বিষয়টি নিশ্চিত করেছেন সাটুরিয়া থানা অফিসার ইনচার্জ (ওসি) সফিকুল ইসলাম মোল্লা।
নিহতের মামা অব. সেনা সদস্য মো. আব্দুল ওয়াহিদ ও ভাগ্নে মো. নায়িম খান জানান, বুধবার রাত ১১ টা পর্যন্ত আব্দুর রউফ দোকানে ছিলেন। রাত সাড়ে ১১টার দিকে দোকান বন্ধ দেখে তাকে  অনেক খোঁজাখুঁজির পর  পাওয়া যায়নি, পরে রাতেই থানা পুলিশ কে বিষয়টি অবগত করি। সকালে গাজীখালী নদীর পাড়ে চারিয়া এলাকায় লেবু আব্দুস সামাদের লেবু ক্ষেতে তার লাশ দেখে এলাকাবাসী আমাদের জানান।
এ ঘটনায় মানিকগঞ্জ র‍্যাব-৪ সিপিসি ৩, ডিবি পুলিশ, পিবিআই ও থানা পুলিশ খুনের রহস্য উদঘাটনে কাজ করছে। র‍্যাব ৪ সিপিসি ৩ কমান্ডার লেফটেন্যান্ট আরিফ হোসেন ঘটনাস্থল পরিদর্শন করেন।
এ বিষয়ে মানিকগঞ্জ জেলা অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল মো. কামরুল হাসান দৈনিক সংগ্রামকে বলেন, এখন পর্যন্ত  রহস্য জানা য়ায়নি। নিহতের শরীরে ছোটখাট চিহ্ন রয়েছে, তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।
সাটুরিয়া থানা অফিসার ইনচার্জ  (ওসি) সফিকুল ইসলাম মোল্ল্যা বলেন,খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করা হয়, ময়নাতদন্তের জন্য মানিকগঞ্জ সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। মৃত্যুর কারণ জানার চেষ্টা এবং বাকি আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে।


এ সম্পর্কিত

Theme Created By ThemesDealer.Com