মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪, ০৭:২২ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি:
অনলাইন নিউজ পোর্টাল “আজকের তরুণকণ্ঠে” জেলা, উপজেলা, বিশ্ববিদ্যালয় ও কলেজ পর্যায়ে সাংবাদিক/প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা  ইমেইলে (newstarunkantho@gmail.com)জীবন বৃত্তান্তসহ পাসপোর্ট সাইজের ছবি ও জাতীয় পরিচয় পত্র সংযুক্ত করে পাঠাতে পারেন।

আইপিএলে প্রতি বলে কতো পাবেন স্টার্ক-কামিন্স

তরুণকণ্ঠ ডেস্ক / ৯১ বার পড়েছে.
প্রকাশ : বুধবার, ২০ ডিসেম্বর, ২০২৩, ১২:১৭ অপরাহ্ন
স্টার্ক-কামিন্স

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) নিলামে ঝড় তুলেছেন অস্ট্রেলিয়ার দুই তারকা পেসার মিচেল স্টার্ক ও প্যাট কামিন্স। রেকর্ড ভাঙা গড়ার লড়াইয়ে নেমেছিলেন এই দুই অজি পেসার। বিশ্বকাপজয়ী অধিনায়ক কামিন্সকে ২০ কোটি ৫০ লাখে কিনে রেকর্ড গড়ে হায়দরাবাদ। কিছু পরেই স্টার্ককে ২৪ কোটি ৭৫ লাখে কিনে আইপিএলে ইতিহাস গড়ে সর্বোচ্চ দামের রেকর্ড গড়ে কলকাতা।

উচ্চমূল্যে এই ক্রিকেটারকে কেনার পর সমর্থকদের আগ্রহ যদি এই দুই ক্রিকেটার আইপিএলের সব ম্যাচ খেলেন, তা হলে প্রতি বল পিছু কত টাকা পাবেন সেটি জানার।

ভারতীয় গণমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, আইপিএলের ইতিহাসে সবচেয়ে বেশি দামে বিক্রি হওয়া স্টার্ক যদি প্রতিটি ম্যাচে চার ওভার করেই বল করেন তাহলে বল পিছু ৭ লাখ ৩৬ হাজার ৬০৭ রুপি করে পাবেন।

অন্যদিকে, আরেক অজি ক্রিকেটার কামিন্স যদি হায়দরাবাদের হয়ে প্রতিটি ম্যাচে খেলেন এবং প্রতিটি ম্যাচেই চার ওভার করে বল করেন তাহলে প্রতি বল পিছু তিনি ৬.১ লাখ রুপি উপার্জন করবেন।


এ সম্পর্কিত

Theme Created By ThemesDealer.Com