রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ১০:৫৪ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি:
অনলাইন নিউজ পোর্টাল “আজকের তরুণকণ্ঠে” জেলা, উপজেলা, বিশ্ববিদ্যালয় ও কলেজ পর্যায়ে সাংবাদিক/প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা  ইমেইলে (newstarunkantho@gmail.com)জীবন বৃত্তান্তসহ পাসপোর্ট সাইজের ছবি ও জাতীয় পরিচয় পত্র সংযুক্ত করে পাঠাতে পারেন।

বান্দরবান পর্যটকবাহী বাস উল্টে ২৫ পর্যটক আহত

তরুণকণ্ঠ ডেস্ক
প্রকাশ : শুক্রবার, ১৬ ফেব্রুয়ারী, ২০২৪, ৯:৪১ অপরাহ্ন
বান্দরবান পর্যটকবাহী বাস উল্টে

আবুবকর ছিদ্দীক, বান্দরবান:

বান্দরবান পর্যটকবাহী বাস নিয়ন্ত্রণ হারিয় উল্টে ২৫ পর্যটক গুরুত্বর আহত হয়ছ। শুক্রবার (১৬ ফেব্রুয়ারী) সন্ধ্যায় জলা সদরর রইছা চেকপাস্ট এলাকায় ঢালু নামতে গিয়ে এ দূর্ঘটনা ঘটে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, চট্টগ্রামর হালিশহর বেপারী পাড়া থেকে ৩৫-৪০ জনর একটি দল বাস নিয় বড়াতে আসে বান্দরবানে। সারাদিন বান্দরবানর বিভিন্ন পর্যটক কেন্দ্র ঘুরার পর বিকাল চট্টগ্রাম ফেরার পথে বাদরবান জলা সদর রেইছা চেকপাস্ট এলাকায় ঢালু নামার সময় নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায় পর্যটকবাহী বাসটি। এসময় বাসে থাকা ২০-২৫ জন পর্যটক গুরুত্বর আহত হয়। স্থানীয়দের সহায়তায় সেনাবাহিনী ও পুলিশের সদস্যরা আহতদের দ্রুত উদ্ধার কর চিকিৎসার জন্য বাদরবান সদর হাসপাতাল প্রেরণ করেন। আহতদের মধ্যে ৪ জনের অবস্থা গুরুতর হওয়ায় উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম প্রেরণ করা হয়ছে।

এ বিষয় বান্দরবান সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল জলিল বলেন, পর্যটকবাহী বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গিয়ে হতাহতের ঘটনা ঘট। আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য বান্দরবান সদর হাসপাতালে প্রেরণ করা হয়। তবে এ ঘটনায় কেউ নিহত হয়নি।

এদিকে খবর পেয়ে দূর্ঘটনায় হতাহত পর্যটকদের দেখত হাসপাতালে যান জেলা প্রশাসক শাহ মোজাহিদ উদ্দিন, পুলিশ সুপার সৈকত শাহীন ও বান্দরবান পৌরসভার মেয়র জনাব শামসুল ইসলামসহ প্রশাসনের উর্ধতন কর্মকর্তারা।

উল্লখ্য, সাপ্তাহিক ছুটি থাকায় শুক্রবার (১৬ ফেব্রুয়ারী) কয়েক হাজার পর্যটকের সমাগম ঘটে পর্যটন নগরী বান্দরবানে।


এ সম্পর্কিত

Theme Created By ThemesDealer.Com