রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ১০:২২ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি:
অনলাইন নিউজ পোর্টাল “আজকের তরুণকণ্ঠে” জেলা, উপজেলা, বিশ্ববিদ্যালয় ও কলেজ পর্যায়ে সাংবাদিক/প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা  ইমেইলে (newstarunkantho@gmail.com)জীবন বৃত্তান্তসহ পাসপোর্ট সাইজের ছবি ও জাতীয় পরিচয় পত্র সংযুক্ত করে পাঠাতে পারেন।

মনপুরায় ভিজিএফের চাল জব্দ

তরুণকণ্ঠ ডেস্ক
প্রকাশ : সোমবার, ১৯ ফেব্রুয়ারী, ২০২৪, ৫:৩০ অপরাহ্ন
ভিজিএফের চাল জব্দ

স্টাফ রিপোর্টার:

ভোলার মনপুরায় ইউপি সদস্যের ভাই ও ভায়রার কাছ থেকে ৬ বস্তা ভিজিএফ কার্ডের চাল জব্দ করেছে এলাকাবাসী। উপজেলার হাজীর হাট ইউনিয়নের চরফৈজুদ্দিন গ্রামের ৭নং ওয়ার্ডের ইউপি সদস্য জাফর মেম্বারের ভাই মাহে আলম, শাহে আলম ও ভায়রা শায়জল ব্যপারীর কাছ থেকে এ চাল জব্দ করা হয়।

চাল জব্দ করার সময় এলাকাবাসীর তোপের মুখে অভিযুক্তরা পালিয়ে যায়।

রোববার দুপুর ২টায় উপজেলার হাজীর হাট ইউনিয়নের চরফৈজুদ্দিন গ্রামের বাঁধের হাট এলাকা থেকে এ চাল জব্দ করা হয়। পরে মনপুরা থানায় খবর দিলে পুলিশ এসে চাল উদ্ধার করে থানায় নিয়ে যায়।

এদিকে চাল জব্দ করে জাফর মেম্বার ও জড়িতদের বিরুদ্ধে মিছিল ও স্লোগান দিতে থাকেন চাল না পাওয়া স্থানীয় কার্ডধারী জেলেরা।

স্থানীয় কার্ডধারী জেলে নুরুল ইসলাম, অজিউল্লাহ, ইউসুফ, কবির, মফু মাঝি, মোসলেউদ্দিন মাঝি, আব্দুল বাসেদ মাঝি, ফারুক বলেন, আমরা পেশাদার জেলে। এবং আমাদের মৎস্য অফিস কর্তৃক জেলে কার্ড থাকা সত্ত্বেও আমরা কোন প্রকার সুযোগ সুবিধা বা ভিজিএফ কার্ডের চাল পাই না। স্থানীয় ৭নং ওয়ার্ডের ইউপি সদস্য জাফর মেম্বার আমাদের কাছ থেকে চাল দিবে বলে ৬শত টাকা করে নিয়েছে। কিন্তু এখন পর্যন্ত আমরা চাল পাইনি। অথচ তার দুই ভাই মাহে আলম, শাহে আলম ও ভায়রা প্রত্যেক মাসে গাড়ি বোঝাই করে চাল বাড়িতে নিয়ে যায়। আমরা এদের বিচার চাই।

এ ব্যাপারে মনপুরা থানা অফিসার ইনচার্জ মো. জহিরুল ইসমলাম জানান, এলাকাবাসী জব্দ করা ৬ বস্তা চাল আমরা আটক করে আমরা থানায় নিয়ে এসেছি। যেহেতু চালগুলো সরকারি কিনা তার কোন প্রমাণ মিলছে না। এবং কাউকে আটকও করা হয়নি। লিখিত অভিযোগ পেলে তদন্তসাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।


এ সম্পর্কিত

Theme Created By ThemesDealer.Com