রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ১০:৩৪ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি:
অনলাইন নিউজ পোর্টাল “আজকের তরুণকণ্ঠে” জেলা, উপজেলা, বিশ্ববিদ্যালয় ও কলেজ পর্যায়ে সাংবাদিক/প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা  ইমেইলে (newstarunkantho@gmail.com)জীবন বৃত্তান্তসহ পাসপোর্ট সাইজের ছবি ও জাতীয় পরিচয় পত্র সংযুক্ত করে পাঠাতে পারেন।

ভোলার তজুমদ্দিনে জেলেদের সচেতনা সভা

তরুণকণ্ঠ ডেস্ক
প্রকাশ : বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী, ২০২৪, ৩:৪৮ অপরাহ্ন
তজুমদ্দিনে জেলেদের সচেতনা

মো. কামরুল হোসেন সুমন, স্টাফ রিপোর্টার:

ভোলা জেলা মৎস্য কর্মকর্তার দিকনির্দেশনায় উপজেলা মৎস্য কর্মকর্তার দপ্তর, তজুমদ্দিন, ভোলা কর্তৃক আয়োজিত ২০২৩-২৪ অর্থ বছরে ইলিশ সম্পদ উন্নয়ন ও ব্যবস্থাপনা প্রকল্প (১ম সংশোধিত ) এর আওতায় ইলিশ অভায়শ্রম সংলগ্ন এলাকায় জনসচেতনতা সভা অনুষ্ঠিত হয়।

সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন আলহাজ্ব মোশারেফ হোসেন দুলাল,চেয়ারম্যান, উপজেলা পরিষদ, তজুমদ্দিন, বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মো. আবুল কালাম আজাদ, জেলা মৎস্য কর্মকর্তা ভোলা, মো. মাহবুবুর রহমান, উপ-প্রকল্প পরিচালক, ইলিশ সম্পদ উন্নয়ন ও ব্যবস্থাপনা প্রকল্প, বরিশাল বিভাগ, বরিশাল, মোহাম্মদ নাজিম উদ্দিন, সিনিয়র সহকারী পরিচালক, জেলা মৎস্য দপ্তর, ভোলা,এ কে এম সহিদুল্যাহ কিরণ, চেয়ারম্যান, ০৩ নং চাঁদপুর ইউনিয়ন পরিষদ, তজুমদ্দিন, ভোলা, সভাপতিত্ব করেন জনাব শুভ দেবনাথ, উপজেলা নির্বাহী অফিসার, তজুমদ্দিন, ভোলা।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা মৎস্য কর্মকর্তা জনাব আমির হোসেন, মেরিন ফিশারিজ অফিসার জনাব মো. আল আমিন সহ অত্র দপ্তরের অন্যান্য কর্মচারীবৃন্দ এবং সাংবাদিকবৃন্দ ও অন্যান্য গন্যমান্য ব্যাক্তিবর্গ।


এ সম্পর্কিত

Theme Created By ThemesDealer.Com