রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ১১:৫৪ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি:
অনলাইন নিউজ পোর্টাল “আজকের তরুণকণ্ঠে” জেলা, উপজেলা, বিশ্ববিদ্যালয় ও কলেজ পর্যায়ে সাংবাদিক/প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা  ইমেইলে (newstarunkantho@gmail.com)জীবন বৃত্তান্তসহ পাসপোর্ট সাইজের ছবি ও জাতীয় পরিচয় পত্র সংযুক্ত করে পাঠাতে পারেন।

মনপুরায় ইলিশ সম্পদ উন্নয়নে সচেতনতা সভা

তরুণকণ্ঠ ডেস্ক
প্রকাশ : শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী, ২০২৪, ৫:১৪ অপরাহ্ন
মনপুরায় ইলিশ সম্পদ উন্নয়নে

মো. কামরুল হোসেন সুমন, স্টাফ রিপোর্টার:

ভোলার দ্বীপ উপজেলা মনপুরায় ২০২৩-২৪ অর্থবছরে মৎস্য অধিদপ্তরাধীন ইলিশ সম্পদ উন্নয়ন ও ব্যাবস্থাপনা প্রকল্পের আওতায় ইলিশের অভয়াশ্রম সংলগ্ন এলাকায় সচেতনতা সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (২২ই ফেব্রুয়ারী) উপজেলার হাজীরহাট ইউনিয়নের বাধেরহাট সরকারি প্রাথমিক বিদ্যালয়ে উপজেলা মৎস্য কর্মকর্তা (অ. দা.) মারুফ হোসেন মিনারের নির্দেশনা ও পৃষ্ঠপোষকতায় এ সভা অনুষ্ঠিত হয়।

সভায় উপজেলা মেরিন ফিশারিজ অফিসার মাহমুদুল হাসান এর সভাপতিত্বে সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, মনপুরা উপজেলা পরিষদের চেয়ারম্যান মিসেস শেলিনা আক্তার চৌধুরী।

সভায় প্রধান অতিথির বক্তব্যে উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আ’লীগ সভাপতি শেলিনা আক্তার চৌধুরী উপস্থিত সকল অতিথিবৃন্দকে সরকারি ও রাষ্ট্রীয় আইনের প্রতি শ্রদ্ধাশীল থেকে তা পালনের জন্য আহবান জানান এবং আগামী ০১ মার্চ হতে শুরু হতে যাওয়া অভিযান চলাকালীন সকল মাছ আহরন থেকে বিরত থাকার অনুরোধ করেন।

সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ২নং হাজীরহাট ইউপি চেয়ারম্যান নিজাম উদ্দিন হাওলাদার, আওয়ামী লীগের একাংশ ও বিশিষ্ট ব্যাক্তি বর্গ প্রমুখ।


এ সম্পর্কিত

Theme Created By ThemesDealer.Com