রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ১১:৪৭ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি:
অনলাইন নিউজ পোর্টাল “আজকের তরুণকণ্ঠে” জেলা, উপজেলা, বিশ্ববিদ্যালয় ও কলেজ পর্যায়ে সাংবাদিক/প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা  ইমেইলে (newstarunkantho@gmail.com)জীবন বৃত্তান্তসহ পাসপোর্ট সাইজের ছবি ও জাতীয় পরিচয় পত্র সংযুক্ত করে পাঠাতে পারেন।

মানিকগঞ্জ সদর উপজেলার শাখার নির্বাহী বৈঠক অনুষ্ঠিত

তরুণকণ্ঠ ডেস্ক
প্রকাশ : শনিবার, ২৪ ফেব্রুয়ারী, ২০২৪, ৭:৩৩ অপরাহ্ন
খতমে নবুওয়াত সংরক্ষণ কমিটি

মুহাম্মাদ রমজান মাহমুদ, মানিকগঞ্জ:

খতমে নবুওয়াত সংরক্ষণ কমিটি বাংলাদেশ এর মানিকগঞ্জ সদর উপজেলার কমিটির দায়িত্বশীলদের নিয়ে নির্বাহী বৈঠক অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২৪ ফেব্রুয়ারি) বাদ জোহর সদর উপজেলা কমিটির দায়িত্বশীলদের নিয়ে মাদরাসা দারুল উলুম মানিকগঞ্জে এ বৈঠক অনুষ্ঠিত হয়।

মুফতি নাঈম হাসানের সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে উপস্থিত থাকেন, খতমে নবুওয়াত সংরক্ষণ কমিটি বাংলাদেশ মানিকগঞ্জ জেলা শাখার সাংগঠনিক সম্পাদক হাফেজ মাওলানা ক্বারী ওবায়দুল্লাহ।

তিনি তার বক্তব্যে বলেন, আগামীতে কাদিয়ানী মুক্ত মানিকগঞ্জ গড়তে আমাদের সোচ্চার থাকতে হবে। আগামী ঈদুল ফিতরের পর সর্বসাধারণ তৌহিদী জনতা ও আলেম উলামা ত্বলাবাদের নিয়ে একটি কর্মশালা আয়োজন করা হবে বলে সম্ভবনা তারিখ ঘোষনা করা হয়।

এতে আরো উপস্থিত থাকেন, খতমে নবুওয়াত সংরক্ষণ কমিটি বাংলাদেশ মানিকগঞ্জ সদর উপজেলার সিনিয়র সহ সভাপতি মাওলানা মাহমুদুল হাসান, সিনিয়র সহ সভাপতি মাওলানা রফিকুল ইসলাম, সিনিয়র সহ সভাপতি মাওলানা আব্দুল আউয়াল জুনাইদ, সদর উপজেলার সাধারণ সম্পাদক মুফতি নাঈম হাসান, সহ. সাধারণ সম্পাদক মাওলানা আব্দুর রাজ্জাক, সাংগঠনিক সম্পাদক মুফতি জাহিদুর রহমান, দপ্তর সম্পাদক মুফতি মাঈনুল ইসলাম সাব্বির, সহকারী প্রচার সম্পাদক হাফেজ ইসরাফিল, কার্যনির্বাহী সদস্য মুফতি উবায়দুল্লাহ, হাফেজ আবুল বাশার সহ প্রমুখ।


এ সম্পর্কিত

Theme Created By ThemesDealer.Com