Logo
শিরোনাম :
বান্দরবানে বিভিন্ন উন্নয়ন প্রকল্পের উদ্বোধন করেন মাননীয় মন্ত্রী ই-পাসপোর্ট পেতে বিড়ম্বনার শিকার সংযুক্ত আরব আমিরাত প্রবাসীরা সিংগাইরে মাধ্যমিক বিদ্যালয়ে নিয়োগ বানিজ্য লেনদেনে অভিযোগ বাঘায় তিন দিনেও নিখোঁজ শিশুর সন্ধান মেলেনি বদলগাছীতে মোটরসাইকেল-ভুটভুটির সংঘর্ষে একজনের মর্মান্তিক মৃত্যু বাঘার সিফাত জাতীয় পর্যায়ে তৃতীয় অনাহারী স্ত্রী সন্তানরা দিন মজুর রেজাউল করিমের হত্যার বিচার চায়। শ্রমিকের ন্যায্য হিস্যা বুঝিয়ে দিন; ইউএনও দীপন দেবনাথ ঠাকুরগাঁওয়ে ইসলামী আন্দোলনের বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত রাষ্ট্রপতি পদে নির্বাচন করবেন মোয়াজ্জেম হোসেন খান মজলিশ




মনপুরায় সাকুচিয়া জ্যাকব কলেজে অনুষ্ঠিত হল “নবীন বরণ ও বিদায় অনুষ্ঠান

আজকের তরুণকণ্ঠ :
প্রকাশকাল : সোমবার, ৩১ অক্টোবর, ২০২২
মনপুরায় সাকুচিয়া জ্যাকব কলেজে

মো. কামরুল হোসেন সুমন, স্টাফ রিপোর্টার:

শিক্ষার্থীদের সম্মাননা স্মারক, নবীন শিক্ষার্থীদের ফুল দিয়ে বরণ, আলোচনা সভাসহ নানা আয়োজনে মাধ্যমে ভোলার মনপুরায় সাকুচিয়া আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব কলেজ নবীন বরণ ও বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (৩১ অক্টোবর) সকাল ১১টায় কলেজ প্রাঙ্গনে অনুষ্ঠিত হয়ে ২০২১-২০২২ সালের “নবীন বরণ ও এইচ এস সি ব্যাচ এর বিদায় অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

পবিত্র কোরআন তেলাওয়াত এবং গীতা পাঠের মধ্য দিয়ে শুরু হয় দিন ব্যাপি অনুষ্ঠান। নানা আয়োজনের মধ্য দিয়ে কলেজের শিক্ষার্থীরা ফুলেল শুভেচ্ছার মাধ্যমে নবীনদের বরন করে নেন।নবীন বরণ শেষে নতুন শিক্ষার্থীরা প্রবীনদের একই ভাবে ফুলেল শুভেচ্ছা জানান। এসময় জ্যাকব কলেজ ক্যাম্পাসে এক আবেগঘন পরিবেশ তৈরী হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,মনপুরা উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আ’লীগ সভাপতি শেলিনা আক্তার চৌধুরী। মনপুরা উপজেলা নির্বাহী অফিসার আশিষ কুমার এর সভাপতিত্বে স্বাগত বক্তব্য রাখেন কলেজ অধ্যক্ষ হুমায়ুন কবির।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,উপজেলা ভাইস চেয়ারম্যান পারভিন আক্তার রেবু, জমি দাতা ও ৩নং উত্তর সাকুচিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব জাকির হোসেন মিয়া, ৪নং দক্ষিণ সাকুচিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব অলিউল্লাহ কাজল, উপজেলা মৎস্য কর্মকর্তা ভিক্টর বাইন,ছামেদপুর বাংলাবাজার মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক বাসেদ প্রমূখ।

ইংরেজি প্রভাষক ইমরুল সাঈদ হাসান এর সঞ্চালনা বক্তব্য রাখেন সমাজবিজ্ঞান এর প্রভাষক মনিরুজ্জামান, বিদায় ছাত্র মোঃজাবেদ,হাসানুজ্জামান রাজু ও বিদায় ছাত্রছাত্রীদের পক্ষ থেকে বিদায় মান পত্র পাঠ করেন, নিলা বেগম ও অধ্যায়নরত ছাত্রদের পক্ষে মানপত্র পাঠ করেন ইসরাত জাহান লাবণ্য।

প্রধান অতিথির বক্তব্য শেলিনা আক্তার চৌধুরী বলেন, তোমরা আজকে যারা ছাত্র তারা আগামী দিনের ভবিষ্যৎ। ছাত্র জীবন টা তোমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ একটি সময়। এই সময়টা তোমরা যথাযথভাবে কাজে লাগিয়ে পড়াশোনায় মনোযোগ দাও তাহলে ভবিষ্যতে ভালো ফলাফল করে দেশকে আরো এগিয়ে নিয়ে যেতে পারবে।“পড়াশোনার পাশাপাশি তোমরা নিজেদেরকে গড়ে তোল। তোমাদের আত্মবিশ্বাসকে জাগ্রত করো। তোমরাও সফল হতে পারবে। তোমরা যে বিষয়ে নিজেদের ক্যারিয়ার গড়বে সেই বিষয়টা অনুশীলনের মাধ্যমে ভালোভাবে রপ্ত করতে হবে।


আরো পড়ুন

চ্যানেলটি সাবস্ক্রাইব করে আমাদের সাথে থাকুন:




ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করে সাথে থাকুন:
Theme Created By Tarunkantho.Com