রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ১০:০৫ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি:
অনলাইন নিউজ পোর্টাল “আজকের তরুণকণ্ঠে” জেলা, উপজেলা, বিশ্ববিদ্যালয় ও কলেজ পর্যায়ে সাংবাদিক/প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা  ইমেইলে (newstarunkantho@gmail.com)জীবন বৃত্তান্তসহ পাসপোর্ট সাইজের ছবি ও জাতীয় পরিচয় পত্র সংযুক্ত করে পাঠাতে পারেন।

লালমোহনে মৎস্য অফিস কর্তৃক সচেতনতা সভা অনুষ্ঠিত

তরুণকণ্ঠ ডেস্ক
প্রকাশ : রবিবার, ২৫ ফেব্রুয়ারী, ২০২৪, ৪:৫১ অপরাহ্ন
লালমোহনে মৎস্য অফিস

মো. কামরুল হোসেন সুমন, স্টাফ রিপোর্টার:

ভোলা জেলার লালমোহন উপজেলায় মৎস্য অধিদপ্তরাধীন ইলিশ সম্পদ উন্নয়ন ও ব্যবস্থাপনা প্রকল্পের আওতায় ইলিশ অভয়াশ্রম সংলগ্ন মেঘনা নদীর বাতিরখাল মাছঘাট এলাকায় জনসচেতনতামূলক সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন ভোলা-৩ আসনের এমপি নূরুন্নবী চৌধুরী শাওন।

ভোলা-৩ আসনের এমপি নূরুন্নবী চৌধুরী শাওন বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন আওয়ামী লীগ সরকারের আমলে দেশের মৎস্যজীবীদের কল্যাণে নানামুখী পদক্ষেপ গ্রহণ করা হয়েছে। যার ফলে বর্তমানে দেশের মৎস্যখাত অনেক সমৃদ্ধ। এ জন্যই দেশের অর্থনীতিতে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখতে পারছেন মৎসজীবীরা।

শনিবার বিকেলে ভোলার লালমোহন উপজেলা মৎস্য বিভাগের আয়োজনে ধলীগৌরনগর ইউনিয়নের বাতিরখাল মৎস্যঘাটে ইলিশ সম্পদ উন্নয়ন ও ব্যবস্থাপনা প্রকল্পের আওতায় অনুষ্ঠিত জনসচেতনতামূলক সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

লালমোহন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. তৌহিদুল ইসলামের সভাপতিত্বে এ সময় উপস্থিত ছিলেন জেলা মৎস্য কর্মকর্তা মো. আবুল কালাম আজাদ, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফখরুল আলম হাওলাদার, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আবুল হাসান রিমন, উপজেলা মৎস্য কর্মকর্তা আলী আহমদ আখন্দ, সামুদ্রিক মৎস্য কর্মকর্তা তানভীর আহমেদসহ সকল মৎস্যজীবী, আড়তদার ও স্থানীয় আওয়ামী লীগ এবং অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।


এ সম্পর্কিত

Theme Created By ThemesDealer.Com