রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ১১:১৬ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি:
অনলাইন নিউজ পোর্টাল “আজকের তরুণকণ্ঠে” জেলা, উপজেলা, বিশ্ববিদ্যালয় ও কলেজ পর্যায়ে সাংবাদিক/প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা  ইমেইলে (newstarunkantho@gmail.com)জীবন বৃত্তান্তসহ পাসপোর্ট সাইজের ছবি ও জাতীয় পরিচয় পত্র সংযুক্ত করে পাঠাতে পারেন।

সিংগাইরে নবী প্রেমী শহীদদের স্মরণে দোয়ার অনুষ্ঠান

তরুণকণ্ঠ ডেস্ক
প্রকাশ : রবিবার, ২৫ ফেব্রুয়ারী, ২০২৪, ৫:০৪ অপরাহ্ন
সিংগাইরে নবী প্রেমে শহদিদের

মুহাম্মদ এমদাদুল হক, সিংগাইর: 

২০১৩ সালের ২৪শে ফেব্রুয়ারি বিশ্ব নবী হযরত মুহাম্মদ(স.)-কে নিয়ে কটুক্তি করায় মানিকগঞ্জ জেলার সিংগাইর উপজেলার গোবিন্ধল গ্রামে কটুক্তিকারীদের শাস্তির দাবিতে পালিত শান্তি পূর্ণ হরতালে প্রাণ উৎসর্গ কারী শহীদদের স্মরণে দোয়ার মাহফিল ও ইসলামিক সাংস্কৃতিক অনুষ্ঠান হয়েছে।

শাহাদাত বরণ করেন, শহীদ মাওলানা নাসির হোসেন, হাফেজ মাওলানা শাহ আলম, নাজিমুদ্দিন ও আলমগীর হোসেন।

শনিবার (২৪ ফেব্রুয়ারি) শহীদদের স্মরণে গোবিন্ধল জামটি বাজার সংলগ্ন মঈনুল উম্মাহ পরিষদের উদ্যেগে ও সবুজ আহমদের সভাপতিত্বে এবং গোবিন্ধল নতুন বাজারে সর্বস্তরের জনগণের সহযোগীতায় এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

ইসলামিক সাংস্কৃতিক অনুষ্ঠানে নাশিদ পরিবেশন করেন, জাতীয় শিশু কিশোর সাংস্কৃতিক সংগঠন আন-নুর শিল্পী গোষ্ঠীর শিল্পীবৃন্দ। শহীদদের রুহের মাগফিরাতের জন্য দোয়া পরিচালনা করেন, গোবিন্ধল মুসলিম নগর রাশিদিয়া মাদ্রাসা মুহতামিম হযরত মাওলানা মুফতি হারুনুর রশিদ

আরো আলোচনা পেশ করেন, গোবিন্ধল মুসলিম নগর রাশিদিয়া মাদ্রাসার মোহাদ্দিস মাওলানা আরশাদ মাহমুদ,  মঈনুল উম্মাহ পরিষদের সভাপতি মুফতি মাহফুজ ভূইয়া, হাফেজ বেলাল হোসেন, হযরত মাওলানা ফরহাদ হোসাইন,হযরত মাওলানা মুফতি আব্দুল্লাহ ফারুকী প্রমুখ।

এছাড়াও বিভিন্ন পর্যায়ের রাজনৈতিক নেতৃবৃন্দ এবং সাধারণ জনগন শহীদদের জন্য দোয়ার মাহফিলে উপস্থিত ছিলেন।


এ সম্পর্কিত

Theme Created By ThemesDealer.Com