রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ১০:৩২ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি:
অনলাইন নিউজ পোর্টাল “আজকের তরুণকণ্ঠে” জেলা, উপজেলা, বিশ্ববিদ্যালয় ও কলেজ পর্যায়ে সাংবাদিক/প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা  ইমেইলে (newstarunkantho@gmail.com)জীবন বৃত্তান্তসহ পাসপোর্ট সাইজের ছবি ও জাতীয় পরিচয় পত্র সংযুক্ত করে পাঠাতে পারেন।

নোয়াখালীতে আধুনিক বিনোদন স্পষ্ট দাবীতে লিফলেট বিতরণ

তরুণকণ্ঠ ডেস্ক
প্রকাশ : রবিবার, ২৫ ফেব্রুয়ারী, ২০২৪, ৫:০৮ অপরাহ্ন
নোয়াখালীতে আধুনিক বিনোদন

মোহাম্মদ দেলোয়ার হোসেন, নোয়াখালী প্রতিনিধি:

নোয়াখালী পৌর শহরে সব বয়সের মানুষের জন্য উন্মুক্ত আধুনিক বিনোদন কেন্দ্র তৈরিকরণ, শিশুপার্ক নির্মাণ, বয়স্ক নাগরিকদের জন্য ওয়াকওয়ে নির্মাণ এবং বড় দীঘির চারপাশ সৌন্দর্যবর্ধণের দাবীতে লিফলেট করেছে কয়েকটি সেচ্ছাসেবী সংগঠন।

রোববার (২৫ ফেব্রুয়ারি) বেলা ১১টার দিকে নাগরিক অধিকার আন্দোলন- নোয়াখালী জেলা শহর মাইজদী পৌর বাজার থেকে মাইজদী টাউন হল মোড় পর্যন্ত বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠান ও পথচারিদের মাঝে এ লিফলেট বিতরণ করেন।

এর আগে, গতকাল শনিবারও সংগঠন গুলা জেলা শহর মাইজদীর বিভিন্নস্থানে এ কর্মসূচি পালন করেন।

এ সময় উপস্থিত ছিলেন, সংগঠনের আহ্বায়ক এডভোকেট কাউসার নিয়াজী, সদস্য সচিব জামাল হোসেন বিষাদ, বীর মুক্তিযোদ্ধা তারকেশ্বর দেবনাথ নান্টু, রয়েল ডিস্ট্রিক্ট নোয়াখালী ও সাইবার ওয়ারিয়র্সসহ বিভিন্ন সামাজিক সংগঠনের প্রতিনিধিরা।

নাগরিক অধিকার আন্দোলনের সদস্য সচিব জামাল হোসেন বিষাদ বলেন, দুই’শ বছরের পুরোনো জেলা হলেও আজ পর্যন্ত একটি উন্মুক্ত বিনোদন কেন্দ্র গড়ে তুলতে পারেনি পৌর কর্তৃপক্ষ বা জেলা প্রশাসন।

গতকাল (শনিবার) সকাল সন্ধ্যা এবং আজ সকাল সন্ধ্যা লিফলেট বিতরণ করা হবে। ২৭ ফেব্রুয়ারি সকাল ১০টায় টাউন হল মোড়ে সংহতি সবাবেশ করা হবে।

সমাবেশ শেষে জেলা প্রশাসক ও পৌর মেয়র বরাবরে স্মারকলিপি প্রদান করা হবে।

নাগরিক অধিকার আন্দোলনের আহবায়ক এডভোকেট কাউসার নিয়াজী বলেন, এ শহরের মানুষের দীর্ঘদিনের এ প্রাণের দাবি নিয়ে সকল মানুষকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বানে প্রথমে লিফলেট বিতরণ করা হচ্ছে।

আগামি ২৭ ফেব্রুয়ারি মঙ্গলবার একই দাবীতে শহরের টাউন হল মোড়ে সংহতি সমাবেশ করা হবে বলে জানান তিনি দায়িত্বশীল মহলের পক্ষ হতে গণমাধ্যম কর্মীদের।


এ সম্পর্কিত

Theme Created By ThemesDealer.Com