রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ১১:০৩ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি:
অনলাইন নিউজ পোর্টাল “আজকের তরুণকণ্ঠে” জেলা, উপজেলা, বিশ্ববিদ্যালয় ও কলেজ পর্যায়ে সাংবাদিক/প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা  ইমেইলে (newstarunkantho@gmail.com)জীবন বৃত্তান্তসহ পাসপোর্ট সাইজের ছবি ও জাতীয় পরিচয় পত্র সংযুক্ত করে পাঠাতে পারেন।

অনলাইনে ফি দিতে পারবে শিক্ষার্থীরা, সোনালী ব্যাংকের সঙ্গে চুক্তি স্বাক্ষর

তরুণকণ্ঠ ডেস্ক
প্রকাশ : মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী, ২০২৪, ৯:২০ অপরাহ্ন

নোবিপ্রবি প্রতিনিধি:

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (নোবিপ্রবি) ও সোনালী ব্যাংক পিএলসির মধ্যে একটি চুক্তি স্বাক্ষরিত হয়েছে। এ চুক্তির আওতায় ব্যাংকটির সোনালী পেমেন্ট গেটওয়ের মাধ্যমে বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীদের নিকট হতে যাবতীয় ফি ও চার্জ আদায়করণ কার্যক্রম সম্পন্ন করা হবে।

আজ মঙ্গলবার (২৭ ফেব্রুয়ারি) বিশ্ববিদ্যালয়ের উপাচার্যের সম্মেলন কক্ষে নোবিপ্রবির পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন রেজিস্ট্রার মোহাম্মদ জসীম উদ্দিন এবং সোনালী ব্যাংক পিএলসির পক্ষে স্বাক্ষর করেন নোয়াখালী শাখার জেনারেল ম্যানেজার মো. শাহজাহান।

সোনালী ব্যাংক পিএলসির নোয়াখালী কর্পোরেট শাখার ডেপুটি জেনারেল ম্যানেজার মোহাম্মদ আব্দুল মতিনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপাচার্য অধ্যাপক ড. মো. দিদার-উল-আলম। বিশেষ অতিথি ছিলেন কোষাধ্যক্ষ অধ্যাপক ড. নেওয়াজ মোহাম্মদ বাহাদুর। এছাড়াও অন্যন্যদের মধ্যে নোবিপ্রবি শিক্ষক সমিতির ভারপ্রাপ্ত সভাপতি ও ব্যবসায় শিক্ষা অনুষদের ডিন অধ্যাপক ড. এস এম মাহবুবুর রহমান, শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক ও প্রক্টর অধ্যাপক ড. মো. আনিসুজ্জামান, অফিসার্স অ্যাসোসিয়েশনের ভারপ্রাপ্ত সভাপতি মো. জিয়াউর রহমান ভূঁইয়া সম্রাট, সাধারণ সম্পাদক মো. ইবনে ওয়াজিদ ইসলাম ইমন, আইকিউএসির উপ-পরিচালক মোহাইমিনুল ইসলাম সেলিম প্রমুখ উপস্থিত ছিলেন। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন সোনালী ব্যাংক পিএলসির নোয়াখালী কর্পোরেট শাখার সিনিয়র প্রিন্সিপাল অফিসার মোহাম্মদ দেলোয়ার হোসেন।


এ সম্পর্কিত

Theme Created By ThemesDealer.Com