রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ১১:০২ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি:
অনলাইন নিউজ পোর্টাল “আজকের তরুণকণ্ঠে” জেলা, উপজেলা, বিশ্ববিদ্যালয় ও কলেজ পর্যায়ে সাংবাদিক/প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা  ইমেইলে (newstarunkantho@gmail.com)জীবন বৃত্তান্তসহ পাসপোর্ট সাইজের ছবি ও জাতীয় পরিচয় পত্র সংযুক্ত করে পাঠাতে পারেন।

সাভারে অনুমোদনহীন ২টি হাসপাতাল সীলগালা

তরুণকণ্ঠ ডেস্ক
প্রকাশ : মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী, ২০২৪, ১০:৪৪ অপরাহ্ন
সাভারে হাসপাতাল সীলগালা

সাভার উপজেলার তেঁতুলঝোড়া ইউনিয়নে স্বাস্থ্য অধিদপ্তরের নির্দেশনা মোতাবেক তিনটি হাসপাতাল তদন্ত ও পরিদর্শন কার্যক্রম পরিচালনা করেন সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সায়েমুল হুদা।

সাভারের তেঁতুলঝোড়া ইউনিয়নের ফুলবাড়ীয়ায় আফনান হসপিটাল এন্ড ডায়াগনস্টিক সেন্টার ও তেঁতুলঝোড়া মোড়ে রহমান স্পেশালাইজড হসপিটাল অনুমোদন না থাকায় ডায়াগনস্টিক সেন্টার ২ টি বৈহাসপাতাল সীলগালাধ পেপারস ও কর্মীদের সনদ দেখাতে ব্যর্থ হয়েছেন বিধায় তাদের সকল কার্যক্রম বন্ধ করে সীলগালা করা হয়েছে।

প্রত্যাশা হেলথ কেয়ার লি:স্বাস্থ্য অধিদপ্তরের ১০ টি নির্দেশনা দৃশ্যমান স্থানে টানানোর জন্য বিকেল পর্যন্ত সময় দিয়ে সতর্ক করা হয়েছে।

এছাড়াও কর্তব্যরত চিকিৎসকদের অবৈধ হাসপাতালে সেবা না দেওয়ার জন্য নির্দেশক্রমে অনুরোধ করা হয়েছে।

সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সায়েমুল হুদা বলেন সাভার ও আশুলিয়ায় কোন রকম অনুমোদনহীন বা অবৈধ হাসপাতাল,ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টারের একটি ও থাকবে না।আর এই অভিযান অব্যাহত থাকবে না।


এ সম্পর্কিত

Theme Created By ThemesDealer.Com