রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ১১:৪৪ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি:
অনলাইন নিউজ পোর্টাল “আজকের তরুণকণ্ঠে” জেলা, উপজেলা, বিশ্ববিদ্যালয় ও কলেজ পর্যায়ে সাংবাদিক/প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা  ইমেইলে (newstarunkantho@gmail.com)জীবন বৃত্তান্তসহ পাসপোর্ট সাইজের ছবি ও জাতীয় পরিচয় পত্র সংযুক্ত করে পাঠাতে পারেন।

রুমায় চান্দের গাড়ী উল্টে নিহত ১ আহত ৩

তরুণকণ্ঠ ডেস্ক
প্রকাশ : সোমবার, ৪ মার্চ, ২০২৪, ৭:৫০ অপরাহ্ন
চান্দের গাড়ী

আবুবকর ছিদ্দীক, বান্দরবান প্রতিনিধ:

বান্দরবানের রুমায় চান্দের গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে লিংএ খুমি (১৮) নামে এক নারী নিহত হয়েছেন ও পাঁচজন আহত হয়েছেন।

সোমবার (৪ মার্চ) সকালে রুমা সদর ইউনিয়নের নাজেরাট এলাকায় এই দুর্ঘটনাটি ঘটে। নিহত ব্যক্তি সদর ইউনিয়নের ৯নং ওয়ার্ডের ক্যতাই পাড়ার গ্রামে কু হই খুমি মেয়ে।

আহতরা হলেন- প্রুসা অং মারমা (৫৫), থোয়াই সা মং মারমা (৫৫) ও মংসিং ওয়ং মারমা (২৫), তারা একই ইউনিয়নের সামাখাল পাড়া বাসিন্দা।

প্রত্যক্ষদর্শীরা জানান, সকালে মানুষ বহর নিয়ে সামাখাল পাড়া থেকে রুমা বাজারে উদ্দেশ্যে আসছিল গাড়িটি। নাজারাট পাড়া এলাকায় পৌঁছালে চান্দের গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে দেওয়ালের সাথে ধাক্কা লেগে গাড়ি উল্টে যায়। এসময় লিংএ খুমি (১৮) নামে এক নারী নিহত হন ও আহত হন অন্তত আরো তিনজন। পরে স্থানীয়রা উদ্ধার করে রুমা উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্স পাঠানো হয়।

রুমা সদর ইউনিয়নের চেয়ারম্যান শৈমং মারমা শৈবং জানান, রুমা বাজার থেকে আসার সময় চান্দের গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে ঘটনাস্থলে একজন নিহত হয়েছে। আহতদের উদ্ধার করে রুমা স্বাস্থ্য কমপ্লেক্স নেওয়া হয়েছে।

রুমা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি শাহজাহান বলেন, চান্দের গাড়ি দুর্ঘটনায় একজন নিহত ও তিনজন আহত হয়েছে। আহতদের রুমা স্বাস্থ্য কমপ্লেক্স চিকিৎসা দেওয়া হচ্ছে। আর নিহত নারীর লাশ ঘটনাস্থল থেকে হাসপাতালে নিয়ে আসা হচ্ছে। ভুক্তভোগীরা যদি মামলা করলে সেটি পরে তদন্ত সাপেক্ষে বিস্তারিত বলা যাবে।


এ সম্পর্কিত

Theme Created By ThemesDealer.Com