মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪, ০৬:১৭ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি:
অনলাইন নিউজ পোর্টাল “আজকের তরুণকণ্ঠে” জেলা, উপজেলা, বিশ্ববিদ্যালয় ও কলেজ পর্যায়ে সাংবাদিক/প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা  ইমেইলে (newstarunkantho@gmail.com)জীবন বৃত্তান্তসহ পাসপোর্ট সাইজের ছবি ও জাতীয় পরিচয় পত্র সংযুক্ত করে পাঠাতে পারেন।

কালীগঞ্জে অজ্ঞাত ব্যক্তির ছুরিকাঘাতে যুবকের মৃত্যু

তরুণকণ্ঠ ডেস্ক / ২২৩ বার পড়েছে.
প্রকাশ : শুক্রবার, ২ ফেব্রুয়ারী, ২০২৪, ৫:০৫ অপরাহ্ন
ব্যক্তির ছুরিকাঘাতে

স্টাফ রিপোর্টার, মারুফ হাসান:

গাজীপুরের কালীগঞ্জে অজ্ঞাত ব্যক্তির ছুরিকাঘাতে এক ভাড়াটি যুবকের মৃত্যু হয়েছে । নিহত যুবকের নাম মোঃ আজাদ উল্লাহ সে ব্রাক্ষণবাড়িয়ার সরাইল থানার রাজপুর গ্রামের হারুন অর রশিদের ছেলে।

নিহত ভাড়াটি যুবক গাজীপুরের কালীগঞ্জ উপজেলার বাহাদুরসাদী ইউনিয়নের বাশাইর বাজারের মান্নান মিয়ার বাড়ীর পাঁচতলায় ভাড়ায় থাকতো। এবং বাসার বাজার ট্রলার ঘাট সহ বিভিন্ন স্থানে ঘুরে ভাজাপুরী বিক্রি করতেনGএলাকাবাসী জানায়, গত মঙ্গলবার সকালে অজ্ঞাত এক ব্যক্তি আজাদের ঘরে প্রবেশ করে প্রায় আধা ঘন্টা পরে বের হয়ে দৌড়ে চলে যায়।

এসময় আজাদ তার পেট চেপে ধরে রক্তাক্ত অবস্থায় ডাক চিৎকার করতে থাকে। পরে বাসার মালিকের পুত্র শামীম ও আশেপাশের লোকজন এসে রক্তাক্ত মূমূর্ষ অবস্থায় তাকে উদ্ধার করে স্থানীয় নোভা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ঢাকায় রেফার্ড করে। পরে ঢাকার মহাখালী আয়েশা মেমোরিয়াল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার (১ ফেব্রুয়ারি) সকালে আজাদ মৃত্যুবরণ করে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো. মাহাতাব উদ্দিন জানান, ঘটনাস্থল পরিদর্শন করে সিসিটিভি ফুটেজ সংগ্রহ হয়েছে। ঘাতককে চিহ্নিত করতে আমাদের পুলিশের একাধিক টিম কাজ করছে। অভিযোগ পেলে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।


এ সম্পর্কিত

Theme Created By ThemesDealer.Com