শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ০৮:৫০ অপরাহ্ন
বিজ্ঞপ্তি:
অনলাইন নিউজ পোর্টাল “আজকের তরুণকণ্ঠে” জেলা, উপজেলা, বিশ্ববিদ্যালয় ও কলেজ পর্যায়ে সাংবাদিক/প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা  ইমেইলে (newstarunkantho@gmail.com)জীবন বৃত্তান্তসহ পাসপোর্ট সাইজের ছবি ও জাতীয় পরিচয় পত্র সংযুক্ত করে পাঠাতে পারেন।

দৌলতপুরে এসএসসি-৯৮ ব্যাচের রজতজয়ন্তী

তরুণকণ্ঠ ডেস্ক / ১৫৯ বার পড়েছে.
প্রকাশ : মঙ্গলবার, ২৬ ডিসেম্বর, ২০২৩, ৮:৩৮ পূর্বাহ্ন
দৌলতপুরে এসএসসি ৯৮

মানিকগঞ্জ প্রতিনিধি:

মানিকগঞ্জের দৌলতপুর উপজেলার এসএসসি ৯৮ ব্যাচের ২৫ বর্ষপূর্তি রজতজয়ন্তী অনুষ্ঠানের মিলনমেলায় সাংস্কৃতিক অনুষ্ঠানে গান গেয়ে দর্শক মাতালেন জনপ্রিয় কন্ঠশিল্পী চুমকি ও তার দল।

শনিবার (২৩ ডিসেম্বর ) দৌলতপুর সরকারি প্রমোদা সুন্দরী উচ্চ বিদ্যালয় মাঠে চমকালো রজত জয়ন্তী উৎসব অনুষ্ঠানের মিলনমেলা অনুষ্ঠিত হয়।

রজতজয়ন্তী উৎসব অনুষ্ঠানে সকাল ৮ টায় ‘এসো মিলি প্রাণের উল্লাসে,”এসো আবদ্ধ হই হৃদয়ের বন্ধনে- এসো মুক্ত হই ভালবাসার অঙ্গনে” বন্ধুত্বেই শক্তি-বন্ধুত্বেই জয় ‘এই স্লোগানকে সামনে রেখে অনুষ্ঠানের শুভ সূচনা করা হয়। আনন্দ শোভাযাত্র, খেলাধুলা, স্মৃতি রোমন্থন, আড্ডা, খাওয়া-দাওয়া, র‍্যাফেল ড্র, আলোচনাসভা, ফটোসেশন, গান, নৃত্য, কবিতা আবৃত্তি, কৌতুক, ফ্যাশন শো, অসুস্থ্য বন্ধুদের সুস্থ্যতায় দোয়া কামনা ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান- পুরস্কার-স্মরণিকা বিতরণ রজতজয়ন্তীকে প্রাণবন্ত করে তোলে।

রজতজয়ন্তী অনুষ্ঠান বেলুন উড়িয়ে শুভ উদ্বোধন করেন, দৌলতপুর সরকারি প্রমোদা সুন্দরী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. মিজানুর রহমান।

অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন, ৯৮ বন্ধু রজতজয়ন্তী ও মিলনমেলা অনুষ্ঠানের আহবায়ক মু. শরিফুল ইসলাম শরিফ, যুগ্ম আহ্বায়ক মিডিয়া ব্যক্তিত্ব সাংবাদিক এ.বি.খান বাবু, মো. আসাদুজ্জামান আসাদ, সদস্য সচিব ওসমান গনি, নির্বাহী সদস্য আসিফ কল্লোল, নাসিমা আক্তার রিনা, খালেদা আক্তার পলি প্রমুখ।


এ সম্পর্কিত

Theme Created By ThemesDealer.Com