রবিবার, ১৯ মে ২০২৪, ০৮:০৭ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি:
অনলাইন নিউজ পোর্টাল “আজকের তরুণকণ্ঠে” জেলা, উপজেলা, বিশ্ববিদ্যালয় ও কলেজ পর্যায়ে সাংবাদিক/প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা  ইমেইলে (newstarunkantho@gmail.com)জীবন বৃত্তান্তসহ পাসপোর্ট সাইজের ছবি ও জাতীয় পরিচয় পত্র সংযুক্ত করে পাঠাতে পারেন।

সিংগাইরে সড়ক দুর্ঘটনায় অজ্ঞাত ব্যক্তির মৃত্যু

তরুণকণ্ঠ ডেস্ক
প্রকাশ : শুক্রবার, ২২ ডিসেম্বর, ২০২৩, ১০:৩৫ পূর্বাহ্ন
সড়ক দুর্ঘটনায় অজ্ঞাত ব্যক্তির মৃত্যু

সিংগাইরে সড়ক দুর্ঘটনায় মানসিক ভারসাম্যহীন অজ্ঞাত (৩৫) এক ব্যক্তির মৃত্যু হয়েছে। শুক্রবার ভোরে হেমায়েতপুর-মানিকগঞ্জ আঞ্চলিক মহাসড়কের সিংগাইর পৌরসভার নয়াডাঙ্গী এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, নিহত ব্যক্তি মানসিক ভারসাম্যহীন ছিলেন। বেশ কিছুদিন যাবৎ এই এলাকাতেই ঘোরাফেরা করতেন। সোমবার ভোরে সড়ক দিয়ে হেঁটে যাওয়ার সময় অজ্ঞাত যানবাহন তাঁকে চাপা দিলে তিনি নিহত হন। পরে ক্ষতবিক্ষত মরদেহ রাস্তায় দেখে স্থানীয় বাসিন্দারা সিংগাইর থানা-পুলিশকে খবর দেয়।

সিংগাইর থানা অফিসার ইনচার্জ মো. জিয়ারুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, পুলিশ মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মানিকগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়। মৃতের আঙ্গুলের ছাপ গ্রহণ করেও পরিচয় শনাক্ত করা যায়নি। এবং মৃতের কোন নিকট আত্মীয়-স্বজনের সন্ধান পাওয়া না যাওয়ায় ময়নাতদন্ত শেষে মৃতের লাশ সিংগাইর পৌরসভার আজিমপুর কবরস্থানে দাফন সম্পন্ন করা হয়।


এ সম্পর্কিত

Theme Created By ThemesDealer.Com