রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ১০:৫২ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি:
অনলাইন নিউজ পোর্টাল “আজকের তরুণকণ্ঠে” জেলা, উপজেলা, বিশ্ববিদ্যালয় ও কলেজ পর্যায়ে সাংবাদিক/প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা  ইমেইলে (newstarunkantho@gmail.com)জীবন বৃত্তান্তসহ পাসপোর্ট সাইজের ছবি ও জাতীয় পরিচয় পত্র সংযুক্ত করে পাঠাতে পারেন।

ফতেপুর টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা

তরুণকণ্ঠ ডেস্ক
প্রকাশ : সোমবার, ৪ মার্চ, ২০২৪, ৯:৪৪ অপরাহ্ন
বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা

নিজস্ব প্রতিনিধি:

মেয়র রমজান আলী টেকনিক্যাল স্কুল এন্ড কলেজ ফতেপুর ও ফতেপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে। সোমবার (৪ মার্চ) দিনব্যাপী বিদ্যালয়ের খেলার মাঠে এ অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানটি উদ্বোধন করেন, চান্দহর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শিওকত হোসেন বাদল।
মো. জামাল উদ্দিনের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সিংগাইর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. আব্দুল কাইয়ুম খান।

অতিথিরা বক্তব্যে বলেন, শরীরকে সুস্থ ও সবল রাখতে খেলাধূলার বিকল্প নেই। লেখাপড়ার পাশাপাশি খেলাধূলা চর্চা খুবই গুরুত্বপূর্ণ। তাই শিক্ষার্থীদের মনোযোগ সহকারে প্রতিযোগিতায় অংশ করতে হবে।

সকালে জাতীয় সঙ্গীতের মাধ্যমে পতাকা উত্তোলন ও বর্ণাঢ্য উদ্বোধনী অনুষ্ঠানের মধ্য দিয়ে উৎসব শুরু হয়।  বিদ্যালয়ের শিক্ষার্থীরা উপস্থিত বক্তৃতা, দৌড় প্রতিযোগিতা, দীর্ঘ লম্ফ, বিস্কুট দৌড়, দড়ি লাফ, পাতিল ভাঙ্গা, বর্ষা-চাকতি-গোলক নিক্ষেপ, আবৃত্তি, নৃত্য ও চমকপ্রদ ইভেন্ট যেমন খুশি তেমন সাজসহ বিভিন্ন প্রতিযোগিতায় অংশগ্রহণ করে। অনুষ্ঠান শেষে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, মো. শান্দিপুর আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. এনামুল হক, গ্রামীণ ব্যাংক সিংড়া শাখা ম্যানেজার আব্দুল আলী, বীর মুকিাতযোদ্ধা সোহরাব হোসেন, হাজী আব্দুল লতিফ, মো. ফারুক হোসেন, ইউপি সদস্য দিন ইসলাম,মোখলেছুর রহমান বাটলার, ইমরান হোসেন, শাহ আলম সহ প্রমূখ।


এ সম্পর্কিত

Theme Created By ThemesDealer.Com