রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ১০:২২ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি:
অনলাইন নিউজ পোর্টাল “আজকের তরুণকণ্ঠে” জেলা, উপজেলা, বিশ্ববিদ্যালয় ও কলেজ পর্যায়ে সাংবাদিক/প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা  ইমেইলে (newstarunkantho@gmail.com)জীবন বৃত্তান্তসহ পাসপোর্ট সাইজের ছবি ও জাতীয় পরিচয় পত্র সংযুক্ত করে পাঠাতে পারেন।

নিয়ামতপুরে চাঁদাবাজী মামলায় আটক-৮

তরুণকণ্ঠ ডেস্ক
প্রকাশ : শনিবার, ৯ মার্চ, ২০২৪, ৬:৫৩ অপরাহ্ন
নিয়ামতপুরে চাঁদাবাজী মামলায়

মো. আল মাহমুদ,নিয়ামতপুর (নওগাঁ) প্রতিনিধি:

নওগাঁর নিয়ামতপুরে রাস্তায় চাঁজাবাজী মামলায় শ্রমিকলীগ নেতাসহ ৫ জনকে আটক করেছে র‌্যাব-৫। গত ৮ মার্চ শুক্রবার রাত ৯টায় র‌্যাব-৫ টহল দল উপজেলার বাহাদুরপুর ইউনিয়নের সাদাপুর খড়িবাড়ী বাজারের জনৈক সাহাবুল আলমের চায়ের স্টলের সামনে রাস্তায় লছিমন, ভুটভুটি সহ বিভিন্ন যানবাহানে চাঁদাবাজীর অভিযোগে এই আটজনকে আটক করা হয়। এ বিষয়ে নিয়ামতপুর থানায় একটি চাঁদাবাজির লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

থানায় অভিযোগ সূত্রে জানা যায়, রাজশাহী জেলার তানোর উপজেলার কেন্দুয়া গ্রামের হাবিবুর রহমানের ছেলে জুয়েল রানা (লছিমন ড্রাইভার) গত শুক্রবার রাত সাড়ে ৯টার সময় লছিমন নিয়ে যাওয়ার সময় নিয়ামতপুর উপজেলার বাহাদুরপুর ইউনিয়নের সাদাপুর গ্রামের বেলাল হোসেনের ছেলে মামুনুর রশিদ (৩৮) জুয়েল এর নিকট ১০টাকা চাঁদা দাবী করে। জুয়েল টাকার রশিদ চাইলে সে দিতে অস্বীকার করে। এতে জুয়েল ও চাঁদা না দেওয়ায় দুজনের মধ্যে বাকবিতান্ডা শুরু হয়। এক পর্যায়ে ঐ সময় ঐ রাস্তা দিয়ে র‌্যাব-৫ এর একটি টহল দল যাচ্ছিল। তাদের দেখে মামুনুর রশিদ চলে যায়। জুয়েল র‌্যাব-৫ এর টহল দলকে হাত তুলে থামতে বলে খড়িবাড়ী বাজার সহ উপজেলার বিভিন্ন বাজারে চাঁদাবাজীর কথা বললে র‌্যাব-৫ টহল দলের টহল কমান্ডার পুলিশ পরিদর্শক আল রেজওয়ান আরেফিনের নেতৃত্বে অভিযোগের প্রেক্ষিতে তদন্ত সাপেক্ষে আটজনকে আটক করে। আটককৃতরা হলেন সাদাপুর গ্রামের বেলাল হোসেনের ছেলে বাহাদুরপুর ইউনিয়ন শ্রমিকলীগের সভাপতি মামুনৃর রশিদ (৩৮), আনোয়ার হোসেন (২৮), আব্দুল জলিলের ছেলে রাশেদুল ইসলাম (২৬), বাবু সরদারের ছেলে সাগর ইসলাম (২৪), ইমদাদুল হকের ছেলে রুবেল (২৪), মৃত- আমজাদ আলীর ছেলে রমজান আলী (৪০), করিমপুর গ্রামের মৃত কামালের ছেলে মিঠুন (২৫), নওগাঁ সদর উপজেলার জোকাবিল গ্রামের মন্টু সরদারের ছেলে খোকন (৩৬), কে বাজারের বিভিন্ন জায়গা থেকে আটক করে।

এ বিষয়ে নিয়ামতপুর থানার অফিসার ইন চার্জ মাইদুল ইসলাম বলেন, র‌্যাব-৫ এর একটি টহল দল উপজেলার বাহাদুরপুর ইউনিয়নের খড়িবাড়ী বাজারের বিভিন্ন স্থান থেকে চাঁদাবাজীর অভিযোগে ৮জনকে আটক করে থানায় নিয়ে আসে। আমি তাদের বিরুদ্ধে মামলা রুজু করে জেল হজতে প্রেরণ করি।


এ সম্পর্কিত

Theme Created By ThemesDealer.Com